জীবন যুদ্ধে ফিরে আসার জন্য নিজের জন্মদিনে নিজেকে ধন্যবাদ জানালেন মালবিকা

Image Source: Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আবারও এক জীবন যুদ্ধের লড়াই উঠে আসলো ডক্টর মালবিকা আইয়ারের মাধ্যমে। এর আগেও অনেক মানুষকে দেখা গেছে জীবন যুদ্ধে পিছিয়ে গিয়েও আবার মূল জীবনে ফিরে আসতে তাদের মধ্যেই একজন মালবিকা আইয়ার। বর্তমানে তিনি এখন অনেক মানুষের অনুপ্রেরণা, বিশ্বজুড়ে তাঁর বক্তৃতায় অনুপ্রাণিত হন বহু মানুষ। এবার সেই জীবন যুদ্ধে নিজেকে ফিরিয়ে আনার জন্য নিজেকে ধন্যবাদ জানালেন মালবিকা।

গত ১৮ ফেব্রুয়ারি মালবিকার জন্মদিন ছিল। সেদিন সকালে নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি পোস্ট করেন। যেখানে তিনি লিখেছেন – জন্মদিনে আমাকে শুভেচ্ছা। যাতে তাঁর লড়াকু মানসিকতারই ঝলক মিলেছে। এই টুইটের কমেন্ট বক্সে আরও কয়েকটি টুইট করেন মালবিকা। সেখানে তিনি তাঁর লড়াই অভিজ্ঞতার কথা লিখেছেন।

২০০২ সালে এক দুর্ঘটনা ঘটে মালবিকার সাথে। ২৬ মেবিকানেরের বাড়িতে একটি গ্রেনেড বিস্ফোরণ হয় যেখানে তিনি গুরুতর আহত হন এবং তার দুটি হাতি বাদ যায়। হাসপাতালে ভর্তিও ছিলেন ১৮ মাস। একই সাথে অপারেশনে ভুল করেন চিকিৎসকেরা যার মাশুল এখন গুনতে হয় মালবিকাকে। সেই সব অভিজ্ঞতাও তিনি তুলে ধরেন তার জন্মদিনে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর শুরু হয় মালবিকার লড়াই, করেন সোশ্যাল ওয়ার্কের উপরেই পিএইচডি। বর্তমানে তিনি এখন সোশ্যাল ওয়ার্কার।

আরও পড়ুনঃ  মাটির নীচে ২ হাজার ২০০ বছর আগের শহর, জেনে নিন তার আশ্চর্য কথা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.