‘মমতা বন্দ্যোপাধ্যায়ই উন্নয়ন করছেন, তিনিই উন্নয়ন করবেন’, বারাসাতে চিরঞ্জিতের নির্বাচনী প্রচারে গিয়ে বললেন জয়া

'মমতা বন্দ্যোপাধ্যায়ই উন্নয়ন করছেন, তিনিই উন্নয়ন করবেন', বারাসাতে চিরঞ্জিতের নির্বাচনী প্রচারে গিয়ে বললেন জয়া
'মমতা বন্দ্যোপাধ্যায়ই উন্নয়ন করছেন, তিনিই উন্নয়ন করবেন', বারাসাতে চিরঞ্জিতের নির্বাচনী প্রচারে গিয়ে বললেন জয়া

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলায় অনুষ্ঠিত হচ্ছে একুশের ভোট উৎসব। এবারের বাংলায় বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ৮ দফায়। ইতিমধ্যেই তিন দফার ভোটগ্রহণ শেষ হয়েছে। রাত ভোর হলেই বাংলায় রয়েছে চতুর্থ দফার ভোট। রাজ্যের ৫ জেলায় ৪৪ টি কেন্দ্র হবে ভোট হতে চলেছে।

এদিকে আজ বারাসাতে তৃণমূলের তারকা প্রার্থী চিরঞ্জিতের হয়ে নির্বাচনী প্রচার করেন অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন। উল্লেখ্য, বারাসাতে পঞ্চম দফায় নির্বাচন রয়েছে। ‘টাকায় বিক্রি হবেন না, টাকা দেখানো এক আর দেওয়া এক। মমতা বন্দোপাধ্যায়ের পাশে থাকুন’, বারাসাতে এসে এমনটাই বললেন জয়া বচ্চন। অমিতাভজায়া জয়া বচ্চন আজ নির্বাচনী প্রচারে নারী সুরক্ষা থেকে শুরু করে রাজ্যের সার্বিক উন্নয়নের স্বার্থে মমতা বন্দোপাধ্যায়ের কাজের প্রশংসা করেন। এর পাশাপাশি বাইরে থেকে আসা বিজেপির কর্মকান্ডকে লজ্জাজনক বলে উল্লেখ করলেন জয়া বচ্চন।

তিনি আজ হুঁশিয়ারির সুরে বলেন যে, ‘বাঙালিত্ব কিছুতেই নস্ট হয় না, বাইরে থেকে এসে টাকা দিয়ে লোভ দেখালে হবে না, বাইরে থেকে এসে টাকা দিতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে দিন, মমতা বন্দ্যোপাধ্যায়-ই উন্নয়ন করছেন, তিনিই উন্নয়ন করবেন, বাইরে থেকে এসে বাংলায় দুদিন থেকে বাঙালির সবকিছু বোঝা সম্ভব না।’

এদিন বারাসাতে তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের প্রচারে এসে বহিরাগত তত্বে নাম না করে, বিজেপিকে বিঁধলেন অভিনেত্রী সাংসদ জয়া বচ্চন। আজকের প্রচারে অমিতাভ ঘরণী বাঙালিকে সরিয়ে বাইরে থেকে আসা মানুষদের এখানের মানুষের মাথার ওপরে না বসতে দেওয়ার জন্য আহ্বান জানান। পাশাপাশি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধার আসনে বসিয়ে, তাঁকে শক্তির আধার আখ্যা দিয়ে বলেন, ‘মমতা শক্তি-লক্ষী-সরস্বতীর সংমিশ্রণ, মমতা একাই লড়ে চলছেন।’

তৃণমূল নেত্রীর পাশে থাকার জন্য মানুষের কাছে তাঁর হৃদয় খোলা আবেদন রাখেন। এদিন জয়া বচ্চনের নির্বাচনী সভায় মঞ্চে উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার ও বারাসাতের তৃণমূল প্রার্থী চিরঞ্জিত।

উত্তরপ্রদেশেও কি টাকা ছড়িয়ে নির্বাচনে জিতেছে বিজেপি? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে জয়া বচ্চনের এককথায় স্পষ্ট এবং সংক্ষিপ্ত উত্তর ছিল- ‘হ্যাঁ’।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.