রাখছেন প্রতিশ্রুতি! আগামী সোমবার থেকেই হুইলচেয়ারে বসে প্রচারে নামবেন মুখ্যমন্ত্রী

রাখছেন প্রতিশ্রুতি! আগামী সোমবার থেকেই হুইলচেয়ারে বসে প্রচারে নামবেন মুখ্যমন্ত্রী / নিজস্ব ছবি
রাখছেন প্রতিশ্রুতি! আগামী সোমবার থেকেই হুইলচেয়ারে বসে প্রচারে নামবেন মুখ্যমন্ত্রী / নিজস্ব ছবি

প্রতিশ্রুতি রাখতে, আগামী সোমবার থেকেই ফের প্রচারে নামতে দেখা যাবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে আঘাতের কারণে পায়ে হেঁটে নয়, এবার হুইল চেয়ারে বসেই প্রচারে নামবেন তিনি। দলীয় সূত্রে জানা গিয়েছে, আগামী সোমবার ঝাড়গ্রামের লালগড় এবং গোপিবল্লভপুরে সভা করবেন মুখ্যমন্ত্রী। পরদিন, মঙ্গলবার, পশ্চিম মেদিনীপুরের গরবেতা, কেশিয়াড়ি এবং খড়গপুর গ্রামীণ বিধানসভা কেন্দ্রে আরও তাঁর তিনটি সভা করার কথা রয়েছে তাঁর।

প্রসঙ্গত, গত বুধবার, মনোনয়ন পত্র জমা নন্দীগ্রামে পুজো সেরে ফেরার সময়ই পায়ে গুরুতর আঘাত পান মুখ্যমন্ত্রী। তাঁকে তড়িঘড়ি কলকাতায় নিয়ে এসে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকরা জানান, তাঁর গোড়ালিতে চিড় ধরেছে। হাঁটাচলা একেবারেই নিষেধ। তবে সামনেই যে নির্বাচন। বাকি প্রচারও। তাই হাসপাতালে শুয়ে ভিডিও বার্তায় মমতা জানিয়েছিলেন হুইলচেয়ারে বসেই সারবেন প্রচার। যদিও চিকিৎসকেরা চেয়েছিলেন, আরও ৭ দিন বিশ্রামে থাকুন। তবে কিছুটা জেদ করেই গতকাল বাড়ি ফেরেন মমতা।

কথা মতো আগামী সোমবার থেকেই ফের প্রচারে দেখা যাবে তৃণমূল সুপ্রিমোকে। ঝাড়গ্রাম থেকে শুরু হচ্ছে সেই প্রচার। যদিও ১৩ এবং ১৪ মার্চ, পুরুলিয়া এবং বাঁকুড়ায় জনসভা করার কথা থাকলেও অসুস্থতার কারণে ওই দুই কর্মসূচি স্থগিত রাখা হয়েছে। অপরদিকে, মুখ্যমন্ত্রীর চোট লাগায় দলীয় ইস্তেহার প্রকাশের অনুষ্ঠানও পিছিয়ে দেওয়া হয়েছিল। সেই ইস্তেহার প্রকাশিত হতে চলেছে ১৪ মার্চ, নন্দীগ্রাম দিবসের দিন। কালীঘাটের বাসভবন থেকেই আগামীকাল ইস্তেহার প্রকাশ করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.