শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

রবিবারের বৃষ্টিস্নাত বিকেলে এসএসকেএম-এ হাজির মুখ্যমন্ত্রী! দেখতে এলেন অসুস্থ ভাইকে

০৮:৪৪ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

রবিবারের বৃষ্টিস্নাত বিকেলে এসএসকেএম-এ হাজির মুখ্যমন্ত্রী! দেখতে এলেন অসুস্থ ভাইকে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বৃষ্টিভেজা রবিবারের বিকেলে হঠাৎই এসএসকেএম হাসপাতালে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভাই গণেশ বন্দ্যোপাধ্যায়কে দেখতে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ হাসপাতালে পৌঁছন মুখ্যমন্ত্রী। সামান্য সময়ই ছিলেন হাসপাতালে। হাসপাতালে পৌঁছে, চিকিৎসকদের সঙ্গে দেখা করে বিস্তারিত খোঁজ খবর নিয়ে বেরিয়ে যান তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই আচমকাই অসুস্থ হয়ে পড়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালের হৃদরোগ বিভাগের জরুরি অংশে। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর জানান, গুরুতর অসুস্থ রয়েছে গণেশ বন্দ্যোপাধ্যায়। হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এরপরই দ্রুত তাঁকে হৃদরোগ বিভাগে ভর্তি রেখে চিকিৎসা শুরু হয় গণেশ বন্দ্যোপাধ্যায়ের।

হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে এই চিকিৎসা শুরু হয় দুপুরেই। তারপরেই বিকেলে সাড়ে পাঁচটা নাগাদ হাসপাতালে বিস্তারিত খবর নিতে এসে পৌঁছান মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, চিকিৎসকরা তাঁকে আশ্বস্ত করেন, সমস্ত রকম পরীক্ষা করা হচ্ছে, চিকিৎসার যথাযথ ব্যবস্থা রয়েছে। এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই। এদিন হাসপাতালে মুখ্যমন্ত্রী একাই গিয়েছিলেন।