শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

“জন্মদিনে সেরা উপহার” মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছায় উচ্ছসিত অভিনেত্রী শ্রাবন্তি

০১:৪৬ পিএম, আগস্ট ১৬, ২০২১

“জন্মদিনে সেরা উপহার” মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছায় উচ্ছসিত অভিনেত্রী শ্রাবন্তি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলি পাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তি। ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন সবসময় লাইম লাইটে থেকেছেন তিনি। ভক্তসংখ্যা যেমন অফুরন্ত ঠিক তেমনই সমালোচনা করতেই এক পা ও পিছুপা হন না দর্শকেরা। গত ১৩ই অগাস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। প্রচুর শুভেচ্ছা এবং ভালোবাসা পেয়েছেন তিনি। তবে তাঁর মধ্য থেকে সেরা উপহার হিসেবে বাছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শুভেচ্ছার চিঠিটি।

সোশ্যাল মিডিয়ায় সেই চিঠির ছবি পোস্টও করেন অভিনেত্রী। মুখ্যমন্ত্রী সেই চিঠিতে লিখেছেন প্রিয় শ্রাবন্তী, জন্মদিনে আমার অনেক শুভেচ্ছা আর শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল।' দিদির দেওয়া এই চিঠির ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন “জন্মদিনে সেরা উপহার, অনেক ধন্যবাদ দিদিকে”।

https://www.instagram.com/p/CSmUWONIRTV/

উল্লেখ্য এই বছর ভোটে বিজেপির হয়ে পশ্চিম বেহালায় দাঁড়িয়েছিলেন শ্রাবন্তি। লেগেছিল রাজনৈতিক রঙ। তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন তিনি। তবে রাজনৈতিক জগতে পরাজয় হয় অভিনেত্রীর। কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে বলেন রাজনৈতিক জগত থেকে আপাতত দুরেই আছেন তিনি। জনগন তাঁকে অভিনেত্রী হিসেবেই বেশি পছন্দ করেন। তাই অভিনয় জগতের হাত ধরেই তিনি সাধারণ মানুষদের পাশে থাকতে চান।