সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ! মমতার ছবি নিয়ে করা হল বিকৃত

সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ! মমতার ছবি নিয়ে করা হল বিকৃত
সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ! মমতার ছবি নিয়ে করা হল বিকৃত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফা ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। পাশাপাশি আজ চলছে তৃতীয় দফার ভোট। মোট ৩১ আসনে আজ ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। রাজ্যে নির্বাচন কে কেন্দ্র করে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। কখনো কোন দলের পতাকা, ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হচ্ছে, আবার কখনো পতাকা, ফ্লেক্সে জ্বলছে আগুন। আর এবার ঘটলো এক অন্য ঘটনা। এবার বিকৃত করা হল তৃণমূল শিবিরের মূল যোদ্ধা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এর ছবি।

প্রসঙ্গত ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারের নিত্যানন্দপুর গ্রামে। যথারীতি তৃণমূল প্রার্থীর প্রচারের কারণে নানা জায়গায় ব্যানার লাগানো হয়েছিল। তারই মধ্যে একটি ব্যানারে বিকৃত করা হয়েছে মুখ্যমন্ত্রীর ছবি। সিঁথিতে সিঁদুর ও কপালে লাল টিপ পরিয়েই বিকৃত করা হয়েছে মুখ্যমন্ত্রীর ছবি। আর এই ঘটনা নজরে পরতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকার তৃণমূল কর্মী ও সমর্থকদের মধ্যে। তৃণমূলের অভিযোগ এই ঘৃণ্য কাজ বিজেপি করেছে। উল্লেখ্য তৃণমূল প্রার্থী মানগোবিন্দ অধিকারীর সমর্থনে ব্যানার দেওয়া হয়েছিল। আর সেই ব্যানারেই বিকৃত করা হয় মুখ্যমন্ত্রীর ছবি।

তবে এবিষয়ে বিজেপি এই অভিযোগ মানতে নারাজ। বর্ধমান সদর জেলা বিজেপির সভাপতি শ্যামল রায় জানান , তাঁরা একাজ করলে লাল না দিয়ে গেরুয়া রং লাগাতেন। উল্লেখ্য বিজেপির তরফ থেকে অভিযোগের তির ছোঁড়া হচ্ছে বাম শিবিরের দিকে। প্রসঙ্গত ভাতারে ২২ শে এপ্রিল ভোট হতে চলেছে। তবে ভোটের আগে এই ঘটনা কতটা প্রভাব ফেলবে রাজ্য রাজনীতিতে তা দেখার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.