চোট সেরে গিয়েছে! কলকাতা ফিরেই প্লাস্টার কাটাবেন বলে জানালেন মমতা

চোট সেরে গিয়েছে! কলকাতা ফিরেই প্লাস্টার কাটাবেন বলে জানালেন মমতা
চোট সেরে গিয়েছে! কলকাতা ফিরেই প্লাস্টার কাটাবেন বলে জানালেন মমতা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ দফার ভোট প্রক্রিয়া। অন্যদিকে রাত পোহালেই সপ্তম দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য। আর এরই মাঝে পায়ে প্লাস্টার নিয়ে হুইলচেয়ারে করে নির্বাচনী প্রচার করে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তবে বর্তমানে তার পায়ের চোট সেরে গিয়েছে বলেই জানা যাচ্ছে। আর কলকাতা ফিরেই প্লাস্টার কাটাবেন, এদিনের বহরমপুরের ভার্চুয়াল সভা থেকে জানালেন মুখ্যমন্ত্রী।

প্রসজ্ঞত রবিবার মুর্শিদাবাদের ১১ কেন্দ্রের জন্য বহরমপুর অডিটোরিয়ামে ভার্চুয়াল বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর এদিনের বৈঠকে তিনি জানান, পায়ে চোট নিয়ে তিনি দেড় মাস জেলায় জেলায় নির্বাচনী প্রচারে ঘুরেছেন। তবে তার পা এখন সেরে গেছে। তবে তিনি বর্তমানে টানা দশ দিন বাড়ির বাইরে রয়েছেন। আর এবার কলকাতা ফিরেই তিনি প্লাস্টার কাটাবেন বলেই এদিন বৈঠকে জানান।

উল্লেখ্য গত গত ১০ মার্চ নন্দীগ্রামের বিরুলিয়ায় প্রচারের সময় তিনি পায়ে চোট পেয়েছিলেন। প্রসঙ্গত হলদিয়ায় মনোনয়ন জমা দিয়ে তাঁর রেয়াপাড়ার থাকার বাড়িতে ফেরার পথে বিরুলিয়া বাজারে প্রচণ্ড ভিড়ের মাঝে দুর্ঘটনা ঘটে। আর তার জেরেই বাঁ পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তবে এরপরই তিনি বিজেপির বিরুদ্ধে অভিযোগ এনে বলেছিলেন তাঁকে চক্রান্ত করে আহত করা হয়েছে। তবে তিনি তাতেও দমে থাকেননি। প্লাস্টার করা পা নিয়েই হুইলচেয়ারে করে নির্বাচনের প্রচারে যোগ দিয়ে চলেছেন। তবে এবার প্লাস্টার কাটা হবে বলেই জানালেন মুখ্যমন্ত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.