বিপিন রাওয়াতের সেবা মনে রাখা হবে! আবেগপ্রবণ টুইট মমতার

বিপিন রাওয়াতের সেবা মনে রাখা হবে! আবেগপ্রবণ টুইট মমতার
বিপিন রাওয়াতের সেবা মনে রাখা হবে! আবেগপ্রবণ টুইট মমতার

বুধবার দুপুরে হঠাৎ করেই তামিলনাড়ু কোয়েম্বাটুর ও সুলুরের মাঝামাঝি কুনুর এলাকায় নীলগিরি পাহাড়ের উপর সস্ত্রীক চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পরে সেনার হেলিকপ্টার। এছাড়াও সেই কপ্টারে ছিলেন সেনাবাহিনীর বেশ কয়েকজন শীর্ষ কর্তা। এর কিছুক্ষণ পরেই মৃত্যু হয় বিপিন রাওয়াত ,তাঁর স্ত্রী ১৩ জনের। এই ঘটনায় শোক জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিপিন রাওয়াতের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েও। তিনি টুইটারে লিখেছেন, “আজ কুন্নুরে সিডিএস জেনারেল বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী ও সেনাবাহিনীর ১১ জনের মর্মান্তিক মৃত্যুতে মর্মাহত। এই অপূরণীয় ক্ষতিতে গোটা দেশ শোকগ্রস্ত। তিনি যে সাহসিকতা এবং একাগ্রতার সঙ্গে দেশের সেবা করেছেন, তা মনে রাখা হবে।”

টুইটে সমবেদনা জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি টুইটে জানিয়েছেন, “খুবি দুঃখিত, চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের অকাল প্রয়াণে মর্মাহত।”

এদিন তামিলনাড়ুর কুন্নুরে সেনাবাহিনীর হেলিকপ্টার ভেঙে সস্ত্রীক চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত গুরুতর আহত হয়েছেন। এই খবর পরেই মালদায় প্রশাসনিক বৈঠক স্থগিত করে দেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদিকে জানান বিপিন রাওয়াত এর চপার ভেঙে পড়েছে। এরপরেই তিনি প্রশাসনিক বৈঠক থেকে জানান, “খুবই দুঃসংবাদ। কতটা খারাপ লাগছে বলে বোঝাতে পারবো না। সমবেদনা জানিয়ে এখানেই বৈঠক শেষ করছি”।