নদিয়ায় মমতা-শাহ ডুয়েল! ভোটের আগে প্রচারে সরগরম রাজ্য রাজনীতি

নদিয়ায় মমতা-শাহ ডুয়েল! ভোটের আগে প্রচারে সরগরম রাজ্য রাজনীতি
নদিয়ায় মমতা-শাহ ডুয়েল! ভোটের আগে প্রচারে সরগরম রাজ্য রাজনীতি

পঞ্চম দফার প্রচার পর্ব শেষ হয়ে গেলেও এখনো বাকি তিন দফার জন্য প্রচার চলছে জোর কদমে। এই প্রচার সারতে শুক্রবার ফের রাজ্যে আসছেন অমিত শাহ, জেপি নাড্ডা। উল্লেখযোগ্য ভাবে আজ নদিয়ায় সভা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অমিত শাহ দুজনেরই।

জানা যাচ্ছে, এদিন নদিয়ার নবদ্বীপ ও উত্তর ২৪ পরগনার হাবড়া, জগদ্দল ও নোয়াপাড়া পলতায় জনসভা করবেন মুখ্যমন্ত্রী। সেখানে দলীয় প্রার্থীর হয়ে প্রচারে নামবেন তিনি। এদিকে, নদিয়ার তেহট্ট, উত্তর ২৪ পরগনার খড়দহে জনসভা রয়েছে শাহের। তিনি রোড শো করবেন ব্যারাকপুর, কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্রে।

এছাড়াও আজ কলকাতায় রাসবিহারী অ্যাভিনিউ ও গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে দলের কর্মীদের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। অন্যদিকে, এদিন পাঁচটি পথসভা ও জনসভা করবেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা। দুপুর ১২.৩৫ কেতুগ্রামে জনসভা। দুপুর তিনটে গলসিতে রোড শো। বিকেল পাঁচটায় দমদম উত্তরে রোড শো। সন্ধে ছটা পঞ্চাশে বেলেঘাটায় কর্মিসভা। এরপর সাতটা পঁয়তাল্লিশে কাশীপুর-বেলগাছিয়ায় কর্মিসভা রয়েছে তাঁর

একইসঙ্গে, দিলীপ ঘোষের উপর তার প্রচারে ২৪ ঘণ্টার জন্য নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। সেই কারণে আজ সন্ধ্যে ৭টা পর্যন্ত কোনও রকম প্রচার করতে পারবেন না রাজ্য বিজেপি সভাপতি। আজ নৈহাটি ও জগদ্দল বিধানসভা কেন্দ্রে তাঁর প্রচার ছিল। কিন্তু কমিশনের নিষেধাজ্ঞার কারণে তা বাতিল করা হয়েছে।