বাইক নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে কী ভয়ংকর বিপদের মুখে পড়লেন এই যুবক? দেখুন ভাইরাল ভিডিও

বাইক নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে কী ভয়ংকর বিপদের মুখে পড়লেন এই যুবক? দেখুন ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @ipskabra
বাইক নিয়ে স্টান্ট দেখাতে গিয়ে কী ভয়ংকর বিপদের মুখে পড়লেন এই যুবক? দেখুন ভাইরাল ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @ipskabra

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য আজকাল মানুষ কত কিছুই না করে বসেন! তবে সম্প্রতি এক যুবক যা করেছেন, তা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ্যমে। যুবকটির ভয়ঙ্কর কাণ্ডকারখানা দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন নেটজনতা।

গত ২৫ মার্চ আইপিএস অফিসার দীপানশু কাব্রা টুইটারে একটি ভিডিও শেয়ার করেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি যুবক বাইকে চড়ার সময় স্টান্ট দেখিয়ে দাঁড়ানোর চেষ্টা করছেন। হঠাতই তাঁর ভারসাম্য হারাতে থাকে এবং হাওয়ার জোড়ে তিনি উলটে যান। পড়ে গিয়ে তার মাথাও রাস্তায় ঠুঁকে যায়। তবে পিঠের দিকে পড়ার দরুন প্রাণে বেঁচে যান তিনি। সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি।

এই প্রসঙ্গে দীপাংশু কাব্রা লিখেছেন, “আপনি কি আপনার বাচ্চাদের / বন্ধুদের ক্ষেত্রে এটি ঘটতে দেখছেন? যদি তা হয় তবে তাদের এই জাতীয় বোকামি করা থেকে বিরত করুন। তাদের শেখান সুরক্ষাকে প্রাধান্য দিতে এবং ট্রাফিক নিয়মগুলি মেনে চলতে। দ্রষ্টব্য – দয়া করে আপনার বাচ্চাদের / বন্ধুদের কখনই এই ধরনের বোকামি আপলোড এবং প্রচার করতে দেবেন না।”

প্রসঙ্গত, ইন্টারনেটে বিখ্যাত হওয়ার জন্য দিনের পর দিন এই জাতীয় বিপজ্জনক ক্রিয়াকলাপ বেড়েই চলেছে। প্রায়ই কিছু না কিছু ভয়ঙ্কর স্টান্ট দেখিয়ে বিখ্যাত হতে চাইছেন কিশোর থেকে যুবক কিছু মানুষ। কিন্তু তা অত্যন্ত বিপজ্জনক। এমনকি মৃত্যু হওয়াও আশ্চর্যের নয়। তাই এই ধরনের স্টান্ট করা থেকে বারবার বিরত থাকার অনুরোধ করা হয় সাধারণ মানুষকে। কিন্তু কে শোনে কার কথা! ফলে, বিপদ ঘটতেও বিশেষ সময় নেয় না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.