ভাইঝির সঙ্গে প্রেমের সম্পর্ক! ভাইঝি শ্বশুরবাড়ি ফিরে যাওয়ায়, প্রকাশ্যে খুন করল কাকা

ভাইঝির সঙ্গে প্রেমের সম্পর্ক! ভাইঝি শ্বশুরবাড়ি ফিরে যাওয়ায়, প্রকাশ্যে খুন করল কাকা
ভাইঝির সঙ্গে প্রেমের সম্পর্ক! ভাইঝি শ্বশুরবাড়ি ফিরে যাওয়ায়, প্রকাশ্যে খুন করল কাকা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ আবারও ঘটনাস্থল উত্তরপ্রদেশ। আবারও এক জঘন্য এবং নিন্দনীয় ঘটনার সাক্ষী থাকল দেশ। বিবাহিত ভাইঝির সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত ছিল তাঁরই কাকা। কিন্তু ভাইঝি তাঁকে ছেড়ে শ্বশুরবাড়ি ফিরে যায়, এবং ভাইঝির এই বিশ্বাসঘাতকতার বদলা নিতেই, তাঁকে কুপিয়ে নৃশংসভাবে খুন করল কাকা।

ঘটনাটি ঘটেছে বুলন্দশহর এলাকার দিবাইরপুর গ্রামে। সূত্রের খবর, গত ১৪ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ি থেকে দুই সন্তানকে নিয়ে চলে এসেছিলেন বছর ছাব্বিশের ওই তরুণী। এরপর থেকেই কাকার সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে থাকতে শুরু করেছিলেন তিনি। কিন্তু ওই তরুণীর আত্মীয়-স্বজন এবং শ্বশুরবাড়ির সদস্যরা তাঁকে বারবার সেখান থেকে ফিরে আসার জন্য চাপ দিতে থাকেন। শেষে শ্বশুরবাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন ওই তরুণী। কিছুদিন আগে ফিরেও গিয়েছিলেন।

এখান থেকে যত সমস্যার শুরু। ওই তরুণীর কাকা ভাইঝির এই বিশ্বাসঘাতকতা মেনে নিতে পারেননি। ভাইঝি তাঁকে ঠকিয়েছে এমনই বদ্ধমূল ধারণা হয় তার। এরপর সোমবার ধারাল অস্ত্র নিয়ে সোজা ভাইঝির শ্বশুরবাড়িতে চড়াও হয় ওই ব্যক্তি। প্রকাশ্যেই একের পর এক ছুরির কোপ মারতে শুরু করে ওই তরুণীকে। এরপর কোনওরকমে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা করা যায়নি। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় তাঁর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.