বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

কাজের হাত থেকে ছুটি পেতে এই অদ্ভুত কাণ্ড ঘটালেন জনৈক ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

০৪:১৮ পিএম, জুন ৯, ২০২১

কাজের হাত থেকে ছুটি পেতে এই অদ্ভুত কাণ্ড ঘটালেন জনৈক ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

দিনের পর দিন কাজ করে ক্লান্ত? দীর্ঘদিন ধরে কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়লে বেশিরভাগ মানুষই ছুটির জন্য মরিয়া হয়ে ওঠেন। সেসময় ছুটি পাওয়ার উদ্দেশ্যে নানা অজুহাতও খাড়া করেন তাঁরা। তবে কাজের হাত থেকে সাময়িক রেহাই পেতে ব্রিটেনের এক যুবক যা করলেন, তা শুনলে চোখ কপালে উঠতে বাধ্য! কাজের সময়ে অজ্ঞান হওয়ার ভান করলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। যা দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

৪ জুন এই ভিডিওটি শেয়ার করেন এল পেদ্রো নামক এক ব্যক্তি৷ তাতে দেখা গিয়েছে ব্রিটেনের বাসিন্দা এক যুবক সুপারমার্কেটে কাজ করতে করতেই অজ্ঞান হিওয়ার অভিনয় করেছে। ঘটনাটি ঘটে যখন ওই মার্কেটে এক মহিলা গ্রাহক বিল করবার জন্য যুবকটির কাছে আসেন। এরপর মহিলাটি তাঁর দিকে জিনিসগুলি এগিয়ে দেওয়ার সময়ই লক্ষ্য করেন ওই কর্মচারী যুবকটির যেন কিছু শারীরিক অস্বস্তি হচ্ছে। কয়েক সেকেন্ডের মধ্যেই ওই যুবকটি এরপর মেঝেতে লুটিয়ে পড়ার অভিনয় করেন। যা দেখে গ্রাহক মহিলাটিও আতঙ্কিত হয়ে পড়েন।

ঘটনাস্থলেই ছিলেন সুপার মার্কেটের স্টোর ম্যনেজার। এই দৃশ্য দেখে তিনি সঙ্গে সঙ্গেই ওই কর্মচারীকে ছুটি দিয়ে দেন। শুধু তাই নয়, একটি এনার্জি ড্রিঙ্ক ও চকোলেটও দেওয়া হয় তাঁকে। তারপরই জানা যায়, কর্মচারী যুবকটি আসলে সত্যিকারের অজ্ঞান হননি। তিনি অভিনয় করছিলেন। যদিও এরপরও চাকরি যায়নি ওই কর্মচারীর৷ সুপার মার্কেট কর্তৃপক্ষের তরফে তাঁকে কাজে রেখে দেওয়া হয়েছে।

https://twitter.com/ElpedroThe2nd/status/1400552995738226689

অবশ্য এই ঘটনাটি সামনে আসতেই হাসি থামাতে পারেননি নেটিজেনরা। এখনও অবধি ১০ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছে ভিডিওটি। ৮০ হাজারের বেশি মানুষ তা পছন্দও করেছেন। পাশাপাশি মন্তব্য বিভাগে এই ধরনের বিভিন্ন অভিজ্ঞতাও ভাগ করে নিয়েছেন তাঁরা।