অজস্র বিশালাকৃতি সাপের মাঝখানে নিশ্চিন্তে বসে এক ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখে নিমেষেই আতঙ্কিত নেটিজেনরা

অজস্র বিশালাকৃতি সাপের মাঝখানে নিশ্চিন্তে বসে এক ব্যক্তি! ভাইরাল ভিডিও দেখে নিমেষেই আতঙ্কিত নেটিজেনরা / Image Source: Screenshot from Twitter Video Posted By @Aqualady6666
Image Source: Screenshot from Twitter Video Posted By @Aqualady6666

অজস্র বিশালাকৃতি সাপ ঘুরে বেড়াচ্ছে চারপাশে। তারমধ্যেই নিশ্চিন্ত মনে বসে আছে এক ব্যক্তি। তাঁর মুখে ভয়ডরের চিহ্নমাত্র নেই! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমনই এক ভিডিও। সম্পূর্ণ অসুরক্ষিত ভাবে সাপেদের মাঝখানে বসে থাকা সেই ব্যক্তিকে দেখে ভয়ে রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজেনরা।

মাত্র ১১ সেকেন্ডের এই ভিডিওটি ‘অ্যাকুয়ালেডি’ নামে এক ব্যবহারকারী ট্যুইটারে শেয়ার করেছেন। সংক্ষিপ্ত ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি এমন জায়গায় বসে রয়েছেন, তার চারপাশে বিশাল আকারের অজস্র সাপ ঘুরে ফিরে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে তাদের হিস হিস শব্দ! তবে ব্যক্তিটি কিন্তু মোটেও বিরক্ত নন তাতে। বরং ব্যাপারটি বেশ উপভোগই করছেন তিনি। কয়েক মুহুর্ত পরেই, উপরের শাখায় জড়িয়ে থাকা বেশ কয়েকটি সাপ হঠাতই তাঁর গায়ের ওপর এসে পড়ে। ভদ্রলোক কিন্তু তাতেও ভয় পেলেন না। শুধু একটু হেসে বললেন, “ওহ!”

ভিডিও আপলোড করে অ্যাকোয়ালেডি লেখেন-“আপনি কি ৫০ মিলিয়ন ডলারের জন্য এখানে ১ ঘন্টা কাটাতে পারবেন?” এরপর মুহূর্তে মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। ২৪ ঘন্টার মধ্যেই প্রায় তিন লাখ ভিউ ছাড়িয়ে গিয়েছে। হাজার হাজার নেটিজেন লাইক এবং কমেন্টে ভরিয়ে ফেলেছেন ভিডিওটিকে। রিট্যুইটও করেছেন বহুজন। কয়েকজন তো বেশ মজার মন্তব্যে উত্তরও দিয়েছেন-“হ্যাঁ, যদি না তারা বিষাক্ত হয়, আমি সেই মিলিয়ন চাই”। আবার কিছুজনের বক্তব্য-“বিষাক্ত নাহলেও সাপগুলি বাধা দিতে সক্ষম”।

দেখে নিন সেই ভিডিওটি…

আরো পড়ুনঃ   হোমওয়ার্ক করার সময় টিকটিকির ওপরই ঘুমিয়ে পড়ল ছেলেটি! অতঃপর কি ঘটল দেখুন...