চলন্ত ট্রেনে উঠতে গিয়ে হোঁচট! সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে ব্যক্তিকে বাঁচালেন রেলপুলিশ! দেখুন ভিডিও

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে হোঁচট! সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে ব্যক্তিকে বাঁচালেন রেলপুলিশ! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @RailMinIndia
চলন্ত ট্রেনে উঠতে গিয়ে হোঁচট! সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে ব্যক্তিকে বাঁচালেন রেলপুলিশ! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @RailMinIndia

চলন্ত ট্রেনে চড়তে গিয়ে হোঁচট খেয়ে পিছলে পড়ে গেলেন এক ব্যক্তি। তারপরই তাঁকে ধরে ফেললেন রেল প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) এক সদস্য। প্রাণে বাঁচলেন ওই ব্যক্তি৷ সম্প্রতি গোয়ার ভাস্কো স্টেশনে ঘটে এমন ঘটনা। আজ, টুইটারে সেই ভিডিও শেয়ার করেছে রেলমন্ত্রক। তারপরই ভাইরাল হয়ে ওঠে সেটি।

রেলমন্ত্রকের শেয়ার ভিডিওটি আসলে একটি সিসিটিভি ফুটেজ। তাতে দেখা যাচ্ছে, একজন যাত্রী ভাস্কো-পাটনা এক্সপ্রেসে আরোহণের চেষ্টা করেছিলেন। ততক্ষণে অবশ্য প্ল্যাটফর্ম থেকে চলতে শুরু করে দিয়েছে ট্রেনটি। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে পিছলে পড়ে যান ওই ব্যক্তি। তিনি হয়তো মারাই পড়তেন। কিন্তু ঘটনাচক্রে তৎক্ষণাৎ তাঁর কাছে ছুটে গিয়ে তাঁকে ধরে ফেলেন রেল সুরক্ষার কর্মীরা। ফলে জীবন রক্ষা পায় ব্যক্তিটির।

টুইটারে ভিডিওটি শেয়ার করে রেলমন্ত্রক লেখে, “এসডাব্লুআর-এর ভাস্কো স্টেশনে আরপিএফ কর্মীদের জীবন রক্ষার কাজ! ভাস্কো স্টেশনে, এক যাত্রী চলন্ত ০২৭৪১ ভাস্কো-পাটনা এক্সপ্রেসে চড়ার চেষ্টা করেছিলেন। তখনই প্ল্যাটফর্ম এবং ট্রেনের মাঝের ফাঁকা অংশ দিয়ে পিছলে পড়ে যাচ্ছিলেন। যাত্রীদের অনুরোধ করা হচ্ছে, একটি ট্রেনে চলাচল বা আরোহন না করার জন্য৷ নাহলে, আপনার জীবনের ঝুঁকি থাকাও অসম্ভব নয়।”

ইতিমধ্যেই নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে ভিডিওটি। জনৈক ব্যক্তিটির প্রাণ রক্ষার জন্য রেল সুরক্ষার কর্মকর্তাদের প্রশংসাও করেছেন নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.