কাশ্মীরে ছুটির আমেজে মনামী! সোশ্যাল মিডিয়া উঠে এলো একগুচ্ছ ছবি, দেখুন ফটোগ্যালারি

কাশ্মীরে ছুটির আমেজে মনামী! সোশ্যাল মিডিয়া উঠে এলো একগুচ্ছ ছবি, দেখুন ফটোগ্যালারি
কাশ্মীরে ছুটির আমেজে মনামী! সোশ্যাল মিডিয়া উঠে এলো একগুচ্ছ ছবি, দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @monami_ghosh

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী মনামী ঘোষ। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-র এই সিজনের অন্যতম বিচারক মনামী। তাঁর স্টাইল সবসময়ই নজর কাড়ে নেটিজেনদের।

উল্লেখ্য তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ আক্টিভ থাকেন। নেটদুনিয়ায় তিনি বেশ জনপ্রিয় স্থানে রয়েছেন। কখনো সাবেকী আবার কখনো ওয়েস্টার্ন লুকে ঝড় তোলেন অভিনেত্রী। এছাড়া মাঝে মাঝেই তাঁর নানা নাচের ভিডিও উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া স্টার জলসা পরিবার ২০২১ এ ‘সেরা স্টাইল আইকন’এর সম্মান পেয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। বর্তমানে তিনি ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন ভারতের ভূস্বর্গ কাশ্মীরে।

সম্প্রতি ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। উল্লেখ্য এয়ারপোর্ট থেকে শুরু করে ট্রিপের ছোট-বড় সব মুহূর্ত শেয়ার করে চলেছেন নিজের ইন্সটাগ্রাম পেজে। আর তাঁর স্টাইল, মোহময়ী রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা। এমনকি দুধপথ্রিতে গিয়ে সেখানকার স্থানীয় মেয়ে বিলকিসের সঙ্গেও ছবি তুলেছেন অভিনেত্রী। আর তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর কাশ্মীর ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.