নীল পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের বোল্ড আউট করলেন মনামী

নীল পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের বোল্ড আউট করলেন মনামী
নীল পোশাকে ছবি পোস্ট করে ভক্তদের বোল্ড আউট করলেন মনামী

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ মনামি ঘোষ। তার রূপ এবং গুনের জাদুতে মুগ্ধ ৮ থেকে ৮০ সকলেই। বাংলা টেলি ইন্ডাস্ট্রিতে প্রায় ১ যুগ পার করে ফেলেছেন অভিনেত্রী। খুব অল্প বয়স থেকেই বাংলা ইন্ডাস্ট্রির সাথে যুক্ত আছেন মনামি। বিন্নি ধানের খই সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন বাংলার মানুষদের হৃদয়। বাংলার প্রতিটি ঘরে চলত এই সিরিয়াল। তাছাড়াও আজও তিনি যা গ্ল্যামার এবং ফিটনেস ধরে রেখেছেন তাতে বর্তমান তারকাদের টেক্কা দিতে পারবেন।

সম্প্রতি হিমের দেশে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে একাধিক ছবি। কখনও পাহাড়ি রাস্তায় ছুটতে অথবা কখনও পাহাড়ি এলাকার বাচ্চাদের হাতে চকলেট ধরিয়ে দিতে দেখা গেলো অভিনেত্রীকে। এছাড়াও বিভিন্ন পোশাকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। লাদাখে গিয়ে এক অন্য রূপে ধরা দিলেন অভিনেত্রী। লাদাখে বরফের পাহাড়ের সামনে বোল্ড লুকে ভিডিও পোস্ট করলেন তিনি।

সেখান থেকে ঘুরে এসেই আবারও আগের ফর্মে অভিনেত্রী। আবারও উষ্ণ অবতারে ছবি পোস্ট করলেন তিনি। নীল রঙের বার্বি পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী। সত্যিই বয়স তার কাছে শুধুই সংখ্যা। যে রকম ফিটনেস ফ্রিক মনামী রয়েছেন তাতে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের টেক্কা দেওয়া যায়। তার এই লুকের প্রশংসা করেছেন ভক্তরা।