শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জন্মদিনের পার্টিতে বিকিনি পরে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মন্দিরা বেদী! দেখুন ভিডিও

০১:৪০ পিএম, এপ্রিল ১৬, ২০২১

জন্মদিনের পার্টিতে বিকিনি পরে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মন্দিরা বেদী! দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CNjfCYyAiIW/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এর মধ্যে রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মন্দিরা বেদী (Mandira Bedi)। উল্লেখ্য ১৯৯৪ সালে হওয়া টেলি ধারাবাহিক 'শান্তি'-তে অভিনয় করেই জনপ্রিয় হয়ে উঠেন মন্দিরা বেদী। এছাড়া দুরদর্শনের বিভিন্ন অনুষ্ঠানেও সঞ্চালনা করেন তিনি। তবে তারপর ক্রীড়া সঞ্চালক হিসাবে জনপ্রিয় হয়ে উঠেন মন্দিরা।

https://www.instagram.com/p/CNHocqjgcoJ/

প্রসঙ্গত গতকালই ছিল তাঁর জন্মদিন। গতকাল অর্থাৎ ১৫ ই এপ্রিল তিনি ৪৯-এ পা দিলেন। আর সেই সুবাদে বাড়িতেই জন্মদিনের পার্টির আয়োজন করেন মন্দিরা বেদী। মূলত এটি একটি গার্লস পার্টি ছিল। আর এই পার্টীতে নিমন্ত্রিত বন্ধুদের সাথে মন্দিরা কেও নাচতে দেখা যায়। উল্লেখ্য মন্দিরা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই নাচের ভিডিও আপলোড করেন। ভিডিওতে গোলাপি বিকিনি পরে মার্কিন র‍্যাপার '৫০ সেন্ট'-এর 'In The Club' গানে কোমার দোলাতে দেখা যায় মন্দিরা কে। তাঁর সাথে সঙ্গ দেন তাঁর বন্ধু রাও। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে। দেখে নিন ভিডিও টি..

https://www.instagram.com/p/CNrMts_g5HJ/