শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‘মানিকে মাগে হিথে’ গানটি সম্পূর্ণ বাংলায় গেয়ে তাক লাগালেন বঙ্গকন্যা পল্লবী

০৩:৪৩ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

‘মানিকে মাগে হিথে’ গানটি সম্পূর্ণ বাংলায় গেয়ে তাক লাগালেন বঙ্গকন্যা পল্লবী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসমুদ্রহিমাচল এখন হিট একটায় গান আর সেটি হল মানিকে মাগে হিটে। ৮ থেকে ৮০ সকলেই মজেছেন এই গানে। আর শুধু গান নয় এই গানের কর্ণধার মিষ্টি শ্রীলঙ্কা কন্যা ইওহানিতেও মজেছেন সকলেই। গোটা বিশ্বে এখন সিংহলি ছোঁয়া। গানের মানে কেও বোঝেন না বা উচ্চারণও ঠিক মত করতে পারছেন না তবুও এই গানের সুরে মজেছেন। শুধু সাধারণ মানুষ নন এই গানে মেতেছে বলিউড থেকে টলিউড গোটা ইন্ডাস্ট্রি।

সেই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চচন, পরিনিতি, প্রিয়াঙ্কা প্রমুখ স্টার। ইতিমধ্যেই হিন্দি, তামিল, তেলেগু রিমেক বেরিয়েছে। এবার এই গানের বাংলা অনুবাদ করে আবারও সকলকে তাক লাগালেন বঙ্গকন্যা পল্লবী। তিনি তাঁর ইউটিউব চ্যানেলে এই গানের বাংলা অনুবাদ করে আপলোড করেন। আর তাতেই বাজিমাত এই বঙ্গ কন্যা। ২৮ শে অগাস্ট তিনি এই বাংলায় অনুবাদ করে গানটি আপলোড করেন। আর দু দিনের মধ্যে এই গানে ভিউ ১.৪ মিলিয়ন অর্থাৎ ১৪ লক্ষ।

https://youtu.be/o3Xkr0pqUkY

প্রসঙ্গত মানিকে মাগে হিটে গানের কর্ণধার ইওহানি সম্প্রতি একটি হিন্দি গান করেন। শাহারুখ দীপিকার হিট গান তুমকো পায়া হ্যা গানটি করেন তিনি। ভাঙা ভাঙা শব্দে হিন্দি উচ্চারণ বেশ নজর কাড়ে সকলের। ভক্তদের অনুরোধেই তিনি এই গান করার প্রচেষ্টা করেন। আর তাতেই বেজায় খুশি অনুগামীরা।