বাবা আর নেই, পিতৃশোকে ভেঙে পড়েছেন মনোজ বাজপেয়ী

বাবা আর নেই, পিতৃশোকে ভেঙে পড়েছেন মনোজ বাজপেয়ী
বাবা আর নেই, পিতৃশোকে ভেঙে পড়েছেন মনোজ বাজপেয়ী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউডে ফের শোকের ছায়া। চির নিদ্রায় আচ্ছন্ন হলেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা মনোজ বাজপেয়ীর বাবা রাধাকান্ত বাজপেয়ী। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৩ বছর। তিনি একজন পদ্মশ্রী সম্মান প্রাপ্ত ব্যক্তি। কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। দিল্লির একটি বেসরকারি হসপিটালে ভর্তি ছিলেন তিনি। গতকাল ওই হসপিটালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বেশ কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন রাধাকান্ত বাজপেয়ী। বাবার অসুস্থতার কথা শুনে শুটিং ছেড়ে বাবার কাছে আসেন মনোজ বাজপেয়ীর।বাবার মৃত্যুতে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন অভিনেতা। তিনি বর্তমানে কথা বলার মত অবস্থাতেই নেই। তাঁর সোশ্যাল মিডিয়ায় অথবা বিভিন্ন সাক্ষাৎকারে উঠে আসত বাবার প্রসঙ্গ। বাবার খুব কাছের এবং আদরের ছিলেন অভিনেতা।

একটি সাক্ষাৎকারে বলেন তিনি যখন ১৮ বছরের ছিলেন তখন দিল্লীতে আসেন। বাবা সব সময় চাইতেন পড়াশোনা যেন শেষ করেন। তাই বাবার ইচ্ছেমত স্নাতক শেষ করে তবেই সিনেমায় এসেছেন। পাশাপাশি সিনেমা জগতে অভিনেতার জার্নিতে বরাবর পাশে ছিলেন অভিনেতার বাবা। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই দেখা যেত বাবার প্রশংসা করতে। একবার একটি ভিডিও পোস্ট করেন এবং সেই ভিডিওতে উঠে আসে তাঁর বাবা খুব ভালো রান্না করতে পারেন।