ফের করোনার থাবা বলিউডে! করোনা আক্রান্ত হলেন মনোজ বাজপেয়ী

ফের করোনার থাবা বলিউডে! করোনা আক্রান্ত হলেন মনোজ বাজপেয়ী
ফের করোনার থাবা বলিউডে! করোনা আক্রান্ত হলেন মনোজ বাজপেয়ী / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @bajpayee.manoj

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনার জেরে গোটা দেশ নাজেহাল হয়ে উঠেছিল। প্রায় কয়েকমাস মানুষ ঘরবন্দি হয়েছিল। বন্ধ ছিল অফিস-আদালত, ধর্মীয় স্থান, শিক্ষা প্রতিষ্ঠান সহ নানা ধরনের অনুষ্ঠান। এছাড়া বন্ধ ছিল ট্রেন, বাস, ট্রাম, মেট্রো ইত্যাদি চলাচলও। তবে আনলক প্রক্রিয়া চালু হতেই ধীরে ধীরে পরিস্থিত স্বাভাবিক হয়। বর্তমানে করোনার প্রকোপ কমতে শুরু করলেও এখনও অনেকেই আক্রান্ত হয়ে পড়ছেন করোনায়। এবার করোনায় আক্রান্ত হয়েছেন মনোজ বাজপেয়ী।

বলিউড সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত মনোজ বাজপেয়ী। বর্তমানে তিনি বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছেন। তাঁর ‘ডেসপ্যাচ’ নামক একটি ছবির শ্যুটিং-এর কাজ চলছিল। হঠাৎ করে তিনি করোনায় আক্রান্ত হওয়ায় বন্ধ রাখা হয়েছে শ্যুটিংয়ের কাজ। নতুন এই ছবি পরিচালক হলেন কানু বহেল। এবং প্রযোজক হলেন রনি স্ক্রিউওয়ালা।

উল্লেখ্য বলিউডে প্রায় অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন রণবীর কাপুর। এছাড়া করোনার কবলে পড়েছেন আরও বহু বলিউড অভিনেতা-অভিনেত্রী। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই, তাদের একমাত্র কন্য আরাধ্যা-সহ অর্জুন কাপুর, কৃতী শ্যানন, মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান সহ অনেকেই আক্রান্ত হন করোনায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.