শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ফের চালু হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার! রইল বিস্তারিত সময়সূচী

০৩:৪১ পিএম, জুলাই ২০, ২০২১

ফের চালু হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার! রইল বিস্তারিত সময়সূচী

আজ থেকে ফের চালু হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার। দেশে করোনা সংক্রমণের কারণে বন্ধ ছিল এই ট্রেন চলাচল। তারপর গত ২১ ফেব্রুয়ারি চালু হয়েছিল এই ট্রেন। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটে আবার বন্ধ হয়ে গিয়েছিল। মঙ্গলবার থেকে ফের একবার রামপুরহাট থেকে চলাচল শুরু করল ট্রেনটি। জানা গিয়েছে, এদিন থেকেই নির্ধারিত সময়ে ট্রেনটি যাতায়াত করবে নির্দিষ্ট যাত্রাপথে।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে অনির্দিষ্টকালের জন্য যে সমস্ত ট্রেনগুলিকে বাতিল করেছিল পূর্ব রেল, সেই ট্রেনগুলি ফের চালু করা হয়েছে। ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছে সিউড়ি হাওড়া এক্সপ্রেস স্পেশাল এবং বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার। এবার চালু করা হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জারও।

[caption id="attachment_23040" align="alignnone" width="1366"]ফের চালু হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার! রইল বিস্তারিত সময়সূচী / প্রতীকী ছবি ফের চালু হল ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার! রইল বিস্তারিত সময়সূচী / প্রতীকী ছবি [/caption]

ময়ূরাক্ষী ট্রেনটি ০৩০৪৫ হাওড়া রামপুরহাট স্পেশাল নামে সোমবার হাওড়া থেকে রামপুরহাটের দিকে রওনা দিয়েছিল। মঙ্গলবার সকালে নির্ধারিত সময়ে ০৩০৪৬ রামপুরহাট হাওড়া স্পেশাল ট্রেনটি রামপুরহাট থেকে হাওড়ার উদ্দেশ্যে রওনা দেয়। এবার থেকে নিয়মিত চলবে এই ট্রেন। আসুন, জেনে নেওয়া যাক ময়ূরাক্ষী ট্রেনটির বিস্তারিত সময়সূচী...

সময়সূচীঃ সকাল ৫:৩০ মিনিটে রামপুরহাট থেকে ছাড়বে ০৩০৪৬ রামপুরহাট হাওড়া স্পেশাল। মল্লারপুর, গদাধরপুর, সাঁইথিয়া হয়ে সকাল ৬:২১ মিনিটে সিউড়ি পৌঁছাবে। সিউড়ি থেকে সকাল ৬:২২ মিনিটে ছেড়ে হাওড়া পৌঁছাবে সকাল ১১ টা ৩৫ মিনিটে।

অন্যদিকে, ০৩০৪৬ হাওড়া রামপুরহাট স্পেশাল ট্রেনটি হাওড়া থেকে ছাড়বে বৈকাল ৪টে ২৫ মিনিটে। সিউড়ি পৌঁছাবে রাত্রি ৯ টা ২ মিনিটে। এরপর রাত্রি ৯ টা ৩ মিনিটে সিউড়ি থেকে ছেড়ে রামপুরহাট পৌঁছাবে ১০ টা ১৫ মিনিটে।