শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

গার্লফ্রেন্ডের পোশাক কিনতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়লেন স্বামী! অতঃপর কি ঘটল? দেখুন ভিডিও

০৮:২১ পিএম, মার্চ ১৭, ২০২১

গার্লফ্রেন্ডের পোশাক কিনতে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়লেন স্বামী! অতঃপর কি ঘটল? দেখুন ভিডিও

এ যেন ঠিক কোনও বলিউড সিনেমার স্ক্রিপ্ট! তবে সিনেমার পর্দায় নয়, তা ঘটেছে বাস্তবের মাটিতেই। গার্লফ্রেন্ডের পোশাক কিনতে এলেন স্বামী। সেই সময়ই তাঁকে হাতেনাতে পাকড়াও করলেন স্ত্রী। শুরু হল বেদম মার। সম্প্রতি মীরাটের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। যদিও ঘটনাস্থলে পুলিশ এসে ইতিমধ্যেই সামাল দিয়েছেন বিষয়টি।

নাটকীয় এই ঘটনাটির সাক্ষী মিরাটের শাস্ত্রি নগরের সেন্ট্রাল মার্কেট। জানা গিয়েছে, স্বামীর নাম আদনান এবং স্ত্রী আয়েশা। এক বছর আগেই বিয়ে হয় তাদের। তবে বিয়ের কিছুদিন পর থেকেই আয়েশার থেকে সব কিছু গোপন করতে থাকেন আদনান। এমনকি সময় বিশেষে গায়ে হাত তুলতেও ছাড়তেন না। তাঁদের মধ্যে কোনও সদ্ভাবই গড়ে ওঠেনি। তখনই আয়েশা বুঝতে পেয়েছিলেন স্বামী হয়তো অন্য নারীতে আসক্ত। তাঁকে ঠকাচ্ছেন তাঁর স্বামী।

[embed]https://www.facebook.com/CityBigNews/posts/919123368912066[/embed]

সেই কারণেই এরপর থেকে স্বামীকে অনুসরণ করতে শুরু করেন আয়েশা। এর মধ্যেই গত সোমবার তিনি দেখতে পান স্বামী তাঁর গার্লফ্রেন্ডের হাত ধরে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। তাঁকে নিয়ে শপিং করছেন। তা দেখতে পেয়েই রাগে ফেটে পড়েন আয়েশা। স্বামীকে পাকড়াও করে তাঁর ওপর চড়াও হন। চলে প্রচণ্ড মারধোর। ঘটনাস্থলে তখন হইচই বেঁধে যায়। শেষমেশ পুলিশ এসে উদ্ধার করেন স্বামীকে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।