বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

বলিউডি গানে লিপ দিয়ে রাতারাতি ভাইরাল আফ্রিকান এই ভাই বোন! জানুন তাঁদের পরিচয়

০৬:০৯ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

বলিউডি গানে লিপ দিয়ে রাতারাতি ভাইরাল আফ্রিকান এই ভাই বোন! জানুন তাঁদের পরিচয়

সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন আবিষ্কারের সাথে সাথে কত কিছুই না দিনরাত চোখে পড়ে আমাদের যা দেখে মুগ্ধ হতেই হয়। সম্প্রতি এমনই এক ভিডিও কমবেশি সবার নজরে এসেছে। সুদূর আফ্রিকা থেকে বলিউডের গানে মজেছেন দুই ভাই বোন একইসাথে আবার লিপ ও দিয়েছেন তারা গানের সাথে সাথে।

বিদেশিদের এমন নির্ভুল দেশী গানে লিপ দিতে দেখে অনেকেই বিস্মিত হয়ে গিয়েছেন। সেইসঙ্গে প্রশংসার ঝড় বয়েছে। আফ্রিকান হয়েও কিভাবে দেশী গানে এত নিখুঁতভাবে লিপ দিচ্ছেন দুই ভাই বোন তাই জানতে উৎসুক সমস্ত দর্শকরা।

তবে তাঁদের সম্পর্কে এখনও পর্যন্ত যা তথ্য জানা গিয়েছে, ওই দুই ভাই বোন আফ্রিকার তানজানিয়ার বাসিন্দা যাদের নাম কিলি ও নিমা পল। ইতিমধ্যেই টিকটিক অ্যাপের মাধ্যমেও নেটদুনিয়ায় ভীষণভাবে ভাইরাল এই দুই ভাই বোন। ইনস্টাগ্রামে দুজনের ফলোয়ারের সংখ্যাও কিন্তু কিছু কম নয় প্রায় ১ লক্ষ ৮৪ হাজার।

ইনস্টাগ্রামে নানা ভিডিও আপলোডের মাধ্যমে ভাইরাল দুই ভাই বোন। ১ লা ডিসেম্বর 'শেরশাহ' সিনেমাটির 'রাতা লম্বিয়া' গানটি করে ভিডিও শেয়ার করেন দুই ভাই বোন। তার ফলেই দ্রুত ছড়িয়ে পড়ে সেই ভিডিও। রীতিমতো চর্চা শুরু হয় দুই ভাই বোনকে নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কিলি জানিয়েছেন, ভারতে না আসলেও বলিউডের সিনেমার প্রতি তাঁদের যথেষ্ট টান রয়েছে। অ্যাকশন ছবি বেশি প্রিয়। তার সাথে সাথে সলমন খান, সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার প্রিয় নায়কদের তালিকায় রয়েছে তাদের। এই গানটি পছন্দের পেছনে কারণ হলো জুবিন নটিয়াল যাঁকে নাকি দুই ভাই বোনেরই খুব পছন্দ।

https://www.instagram.com/reel/CW7wqdesj7q/

হিন্দি ভাষা না জানলেও কোনো গান শুনলেই তার লিরিক্স সার্চ করে অভ্যেস করে নেন নিজেরাই। তারপরেই ভিডিও বানান সেই গানে লিপ সিং করে। এইভাবে ভাইরাল হয়ে খুব খুশি দুই ভাই বোন। শোনা গিয়েছে, ইতিমধ্যেই বলিউড থেকে গানের ভিডিও বানানোয় ডাক এসেছে তাঁদের।