মাঝরাতে ভূতের ভয় দেখিয়ে ‘প্র‍্যাংক’ ভিডিও শ্যুট! সাত বন্ধু এখন লকাপে

Image source Google

বংনিউজ ডিজিটাল ডেস্ক: ভূতের ভয় নেই এমন মানুষ পাওয়া ভার৷ মুখে যতই সাহস দেখাক চোখের সামনে তেনাদের কাউকে দেখলে আত্মারাম খাঁচা ছাড়া হবেই। মানুষের এই ভয়কে কাজে লাগিয়েই ইউটিউবে কনটেন্ট বানাচ্ছিলেন ব্যাঙ্গালোরের সাত বন্ধু। সোজা কথায় মিথ্যে ভূত সেজে পথচারীদের ভয় দেখিয়ে মজার প্র‍্যাংক ভিডিও বানাচ্ছিলেন তারা। কিন্তু সেই মজাই হয়ে দাঁড়ালো সাজা। গরাদে ঢুকতে হলো সাত বন্ধুকে।

গত সোমবার রাত দুটোর সময় ধৃত শান কলিক তার ছয় জন বন্ধুকে নিয়ে ব্যাঙ্গালোরের রাস্তায় নেমেছিলেন ভিডিও শ্যুট করতে। পরনে সাদা গাউন আর মুখ ঢাকা ঝুরি ঝুরি চুল, এই ছিলো তাদের ভূতুড়ে পোষাক। রাতের রাস্তায় আচমকা পথচারীদের সামনে এসে ভয় দেখাচ্ছিলেন তারা। কোনো বদ মতলব তাদের ছিলো না। নিছক মজার ছলেই ভিডিও বানাচ্ছিলেন তারা।

কিন্তু গোল বাঁধলো একজন অটোচালককে ভয় দেখাতে গিয়ে। সে বেচারা ভূত দেখে এত ভয় পেল, সোজা চলে গেল নিকটবর্তী থানায়। পুলিশের কাছে গিয়ে ভূতের বর্ণণা দিতেই তদন্ত করতে ঘটনা স্থলে পৌঁছে যান অফিসাররা। গ্রেপ্তার হয় সাত ভূতরূপী বন্ধু। ইউটিউবে এরকম প্রাঙ্ক ভিডিওর কদর খুব বেশী। রীতিমত ভাইরাল হয় ভিডিওগুলি। কিন্তু লাইক শেয়ার ভিউজের চক্করে এখন জেলের ঘানি টানছে সাত ইউটিবার বন্ধু।

আরও পড়ুনঃ  জল্পনার অবসান! স্কুল শিক্ষকদের জন্য বড়সড় সিদ্ধান্তের আগাম ঘোষনা তৃণমূল শিক্ষক নেতার

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.