গোয়াতে সমুদ্র সৈকতে খোশমেজাজে মিমি এবং পার্নো, মুহূর্তেই ভাইরাল ভিডিও

গোয়াতে সমুদ্র সৈকতে খোশমেজাজে মিমি এবং পার্নো, মুহূর্তেই ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @mimichakraborty
গোয়াতে সমুদ্র সৈকতে খোশমেজাজে মিমি এবং পার্নো, মুহূর্তেই ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @mimichakraborty

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলি পাড়ায় দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি এবং পার্নো মিত্র। দুজনেই একাধিক সিনেমা দর্শকদের উপহার দিয়ে পৌঁছেছেন জনপ্রিয়তার শীর্ষে। মিমি আবার একাধারে সাংসদ অপরদিকে টলি পাড়ায় সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সম্প্রতি পেরল মিমির জন্মদিন। জন্মদিনে গোলাপি রঙের পরীর বেশে হাজির হন মিমি। অপরদিকে পার্নো আপাতত শুটিং থেকে দুরে আছেন করোনা আবহের জন্য।

গত ১ বছর ধরে চলছিল করোনা র তাণ্ডব যদিও এখনও কমেনি কিন্তু সংক্রমণ সংখ্যা কমায় একটু স্বস্তিতে সাধারন মানুষ। তাই নিউ নর্মাল পরিস্থিতি হতেই মিমি এবং পার্নো উড়ে গেলেন প্রকৃতির বুকে। গোয়াতে বর্তমানে ছুটি কাটাচ্ছেন দুই অভিনেত্রী। উষ্ণ অবতারে দেখা গেলো পার্নোকে। গোয়াতে গিয়ে বেজায় খুশিতে দুই তারকা। এতদিন পর আবার একসাথে মজা করার সময়টুকু একটুও খোয়াতে নারাজ মিমি এবং পার্নো।

তবে যেহেতু বর্তমানে দল পরিবর্তন এবং যোগদানের পর্ব চলছে তাই মিমি এবং পার্নোকে নিয়ে জল্পনা জনগন মহলে। পার্নোও কি নিজের জীবনে রাজনৈতিক রঙ লাগাতে চলেছেন সেই নিয়ে জল্পনা জনগন মহলে। তবে সবকিছু কে বাদ দিয়ে এখন আনন্দে মেতেছেন মিমি এবং পার্নো। তাদের গোয়ার ছবি উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.