বিয়ের একমাস পেরোতেই সোশ্যাল মিডিয়ায় ওম-মিমির আদুরে পোস্ট, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিয়ের একমাস পেরোতেই সোশ্যাল মিডিয়ায় ওম-মিমির আদুরে পোস্ট, মুহূর্তে ভাইরাল ভিডিও
বিয়ের একমাস পেরোতেই সোশ্যাল মিডিয়ায় ওম-মিমির আদুরে পোস্ট, মুহূর্তে ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @duttamimi007

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় জুড়ি ওম সাহানি ও মিমি দত্ত। সোশ্যাল মিডিয়ায় তাঁরা বেশ অ্যাক্টিভ থাকেন।

প্রসঙ্গত সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ওম ও মিমি। একমাস পূর্ণ হয়েছে তাঁদের বিয়ে। এখন তাঁরা জমিয়ে সংসার করছে। ভালোবাসা আরও গভীর হয়ে উঠেছে। আর তারই প্রমাণ পাওয়া গেল ইন্সটাগ্রাম ভাইরাল ভিডিওতে। সম্প্রতি মিমি তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি রোম্যান্টিক আদুরে ভিডিও পোস্ট করেছেন। ভিডিও তে দেখা যাচ্ছে ওম মিমির ঠোঁট কামড়াতে গেলে মিমি লজ্জায় সরিয়ে নেয় নিজের ঠোঁট। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.