সন্তানতুল্য পোষ্যর শরীরে ধরা পড়েছে ক্যানসার, দুঃখে ভেঙে পড়লেন মিমি

সন্তানতুল্য পোষ্যর শরীরে ধরা পড়েছে ক্যানসার, দুঃখে ভেঙে পড়লেন মিমি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @mimichakraborty
সন্তানতুল্য পোষ্যর শরীরে ধরা পড়েছে ক্যানসার, দুঃখে ভেঙে পড়লেন মিমি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @mimichakraborty

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ পোষ্য সকলের জীবনেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বাড়িতে কারোর পোষ্য থাকলে সেও বাড়ির সদস্য হয়ে ওঠে। তাকে নিয়ে বহু আদর, স্নেহ, মায়া মমতার কাহিনী জড়িয়ে থাকে। সেই পোষ্যর কিছু হলে বা সে কষ্ট পেলে বাড়ির অন্যান্য সদস্যরাও ভেঙে পড়েন কষ্ট পান। তাই পোষ্যর কষ্ট দেখে অভিনেত্রীর অনুভূতিও অন্যথা হলনা। সন্তান সমপোষ্যর কষ্ট দেখে ভেঙে পড়েছেন মিমি।

আসলে মিমি কতটা পশু প্রেমী তা আমরা সকলেই জানি। তাই বাড়িতেও রয়েছে দুটি সারমেয়। তারমধ্যে একজনের খুব শরীর খারাপ। শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। আর তাই নিয়ে ভেঙে পড়েছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই পোষ্যর সাথে ছবি পোস্ট করেন তিনি। আর তাদের সন্তানসম ভালোবাসা দেন মিমি। তার পোষ্যর নাম চিকু। সম্প্রতি একটি ছবি পোস্ট করে লেখেন ” আমি সম্পূর্ণ ভাবে ভেঙে পড়েছি। আর এটা লেখার সময় দম বন্ধ হয়ে আসছে আমার। কিন্তু আমাকে লড়াই করতে হবে আর আপনাদের সাহায্য চাই। আমার বড় ছেলে চিকু ৮ বছর বয়স। ওর ক্যানসার হয়েছে। আর ডাক্তার সব আশা ছেড়ে দিয়েছে। সার্জারি করা সম্ভব নয়। চেন্নাইয়ে আমি পশু চিকিৎসালয়ে কথা বলছি।”

এই পোস্টের পর সকলেই মিমির পোষ্যর জন্য সুস্থতার কামনা করেন। অভিনেতা অঙ্কুশ লেখেন ” ও ঠিক হয়ে যাবে। আমার ভালবাসা আছে চিকুর সাথে। ও সত্যিকারের যোদ্ধা।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.