সন্তানসম পোষ্য চিকুকে হারিয়ে আবেগপ্রবণ পোস্ট মিমির! রইলো ভিডিও

সন্তানসম পোষ্য চিকুকে হারিয়ে আবেগপ্রবণ পোস্ট মিমির! রইলো ভিডিও
সন্তানসম পোষ্য চিকুকে হারিয়ে আবেগপ্রবণ পোস্ট মিমির! রইলো ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী মিমি চক্রবর্তী। কদিন আগেই অভিনেত্রী তাঁর সন্তানসম পোষ্য চিকুকে হারিয়েছেন। পোষ্যের মৃত্যুতে অনেকটাই ভেঙে পরেছেন অভিনেত্রী।

উল্লেখ্য মারণ রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারায় চিকু। গত ১৭ই এপ্রিল তাঁর শেষকৃত্য করা হয়। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী মিমি। ছবির ক্যপশনে লেখেন, চিকু চলে গিয়ে তাঁর একটা অংশ চিরকালের জন্য নিয়ে গিয়েছে। এছাড়া তিনি লেখেন, মা তোমাকে ভালবাসে। এরপর সম্প্রতি আরও একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। ভিডিওতে মিমির পোষ্য চিকু কে খেলতে দেখা যায়। আর এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে মিমি লেখেন, ‘এক বার আয়’। তাঁর এই আবেগপ্রবণ পোস্টে কমেন্ট করেছেন সোহিনী সরকার ও ইমন চক্রবর্তী। সোহিনী সরকার লেখেন, চিকু তোর পাশে সবসময় আছে। অন্যদিকে ইমন লেখেন, ভীষণ কষ্ট হচ্ছে মিমি, সে সবসময়ই তোমার সাথে রয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.