কালো পোশাকে সকলকে বোল্ডআউট করলেন অভিনেত্রী মিমি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

কালো পোশাকে সকলকে বোল্ডআউট করলেন অভিনেত্রী মিমি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source: Instagrammed By @mimichakraborty
কালো পোশাকে সকলকে বোল্ডআউট করলেন অভিনেত্রী মিমি, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source: Instagrammed By @mimichakraborty

বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। ভালোবাসার দিনে তার মনে রঙ লাগবেনা তাই কখনো হয়? তিনিও সকলকে জানালেন ভালোবাসা দিবসের শুভেচ্ছা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি। প্রায় সমস্ত খবর দিয়েই সোশ্যাল মিডিয়ায় নিজেকে ভক্তদের সাথে আপডেট রাখেন তিনি। সম্প্রতি লাল রঙে নিজেকে রাঙালেন অভিনেত্রী। ভালোবাসা দিবসে লাল পরীর বেশে হাজির মিমি। ক্যাপশনে লিখলেন “ যখন আজকের দিন্ টির রঙ লাল”। ছবি আপলোড হতেই বেশ পছন্দ অনুরাগীদের।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ফটোশুটের ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কালো পোশাকে সকলের নজর কাড়লেন তিনি। দিন দিন বাড়ছে গ্ল্যামার। তার লুকে কুপোকাত অনুরাগীরা। কালো পোশাকে সকলকে বোল্ড আউট করলেন তিনি। ছবি পোস্ট হতেই ভক্তদের ভালোবাসার বন্যা। লাভ রিয়েক্ট এ ভরিয়ে দিলেন তার পোস্ট। এছাড়াও তার এই পোস্ট পছন্দ করেছেন টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি।

মিমিকে শেষ দেখা গিয়েছিল অনির্বাণের বিপরীতে ড্রাকুলা স্যার ছবিতে। এমনকি করোনা আবহ কাটিয়ে তার এই ছবি মুক্তি পেয়েছিল পেক্ষাগৃহে। বেশ সাফল্যতা অর্জন করেন এই সিনেমায়। সিনেমা এবং রাজনৈতিক দিক বেশ দক্ষতার সাথে সামলাচ্ছেন অভিনেত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.