ওম মিমির বিবাহের ১ মাস, বিয়ের মিষ্টি মুহূর্ত স্মৃতিচারণে মগ্ন মিমি

ওম মিমির বিবাহের ১ মাস, বিয়ের মিষ্টি মুহূর্ত স্মৃতিচারণে মগ্ন মিমি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @duttamimi007
ওম মিমির বিবাহের ১ মাস, বিয়ের মিষ্টি মুহূর্ত স্মৃতিচারণে মগ্ন মিমি / ছবি সৌজন্যেঃ Instagrammed By @duttamimi007

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অভিনয় জগতে আসা সেই ছোট্ট বয়স থেকে। ইতিমধ্যেই একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন মিমি দত্ত। প্রথম কাজ টেলি জগতে ” কখনো মেঘ কখনো বৃষ্টি” ধারাবাহিকে। তারপর বহু সিরিয়ালে কাজ করে সকলের মনে জায়গা করে নিয়েছেন মিমি। এছাড়াও ২০০৪ সালে জিত এবং কোয়েল এর মতো হিট জুটির সাথেও কাজ সেরেছেন মিমি। শুভদৃষ্টি সিনেমায় কোয়েল এর বোনের চরিত্রে অভিনয় করেছিলেন মিমি।

প্রথম দিকে মিমি একটু স্বাস্থ্যবান থাকলেও বর্তমানে একদম ফিট ফ্রিক মিমি। আলাদায় লুকে তাকে দেখা যায় বর্তমানে। সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই হট লুকে অবতীর্ণ হন তিনি। সম্প্রতি বিয়েও সারলেন অভিনেত্রী। অভিনেতা ও ম এর সাথেই গাঁটছড়া বাঁধলেন তিনি। কথায় আছে বিয়ের জল লাগলে নাকি মেয়েদের লাবণ্য বৃদ্ধি পায়। কথাটির সত্যতা কতটা জানা নেই কিন্তু সম্প্রতি বিয়ের পর মিমির কিছু ছবিতে ধরা পড়লো সেই লাবণ্য।

বিবাহের একমাস কাটিয়ে ফেললেন ওম মিমি। চলতি বছর ফেব্রুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুজন। তাই এই বিশেষ দিনে এক মাসের পুরনো স্মৃতিকে ফের মনে করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মেহেন্দি সঙ্গিত এবং বিয়ের ছবি। বিয়ের পর চুটিয়ে সংসার করছেন মিমি। মাঝে মধ্যেই বরের সাথে ছবি এবং ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.