বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

রাজ্যে করোনা পরিস্থিতি সামাল দিতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকারা! শুরু করলেন কোভিড হেল্পলাইন নম্বর

০১:১৯ পিএম, মে ১, ২০২১

রাজ্যে করোনা পরিস্থিতি সামাল দিতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকারা! শুরু করলেন কোভিড হেল্পলাইন নম্বর

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। এমনকি অনেকে সময়ে অ্যাম্বুলেন্সও পাচ্ছেন না। আর এই সংকটময় পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বহু তারকা। আর এবার রাজ্যে করোনা পরিস্থিতি সামাল দিতে বিশেষ উদ্যোগ নিলেন মিমি, শ্রাবন্তী ও পার্ণো। তারা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন কোভিড হেল্পলাইন নম্বর।

https://www.instagram.com/p/COSzrczAMLG/

প্রসঙ্গত করোনা পরিস্থিতিতে বহু মানুষ সময়ে চিকিৎসা থেকে শুরু করে নানা রকমের সাহায্য পাচ্ছেন না। আর সেই কারণেই তারকাদের এই উদ্যোগ। উল্লেখ্য তৃণমূলের সাংসদ পদে রয়েছেন মিমি চক্রবর্তী। তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট করেন, যেখানে কোভিড হেল্পলাইন নম্বর হিসেবে নিজের অফিসের একটি নম্বর শেয়ার করেন। এবং জানান, অক্সিজেন, বেড ইত্যাদি যেকোনো প্রয়োজনে ওই নম্বর এ ফোন করা যাবে।

https://www.instagram.com/p/CON_DLLBrMQ/

অন্যদিকে বিজেপির বেহালা পশ্চিমের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় ও বরাহনগরের প্রার্থী পার্ণো মিত্রও দুটি কোভিড হেল্পলাইন নম্বর নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। তারাও জরুরি প্রয়োজনে উল্লিখিত নম্বরে ফোন করার কথা জানান। এছাড়া রাজনীতির সঙ্গে যুক্ত নন এমনই বহু তারকা রয়েছেন যারা এই কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

https://twitter.com/parnomittra/status/1387812397738455040