‘কেয়া হুঁয়া তেরা ওয়াদা’ গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে মোদিকে নিশানা করে ট্যুইট মিমির

‘কেয়া হুঁয়া তেরা ওয়াদা' গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে মোদিকে নিশানা করে ট্যুইট মিমির
‘কেয়া হুঁয়া তেরা ওয়াদা' গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে মোদিকে নিশানা করে ট্যুইট মিমির / ছবি সৌজন্যে : Instagram Post by @mimichakraborty

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে মধ্যবিত্তের জীবন চালানো দুস্কর হয়ে উঠেছে। পরপর টানা ১২ দিন কলকাতা-সহ মেট্রো শহরগুলিতে বৃদ্ধি পেয়েছে পেট্রোল, ডিজেলের দাম। সেঞ্চুরি করার পথে হাঁটছে পেট্রোল-ডিজেলের দাম। অন্যদিকে বেড়ে চলেছে রান্নার গ্যাসের দামও। ফেব্রুয়ারি মাসে ৩ বার দাম বৃদ্ধি পাওয়ার পর গতকাল ১ লা মার্চ ফের ২৫ টাকা বৃদ্ধি পেয়েছে রান্নার গ্যাসের দাম। চিন্তায় মধ্যবিত্তরা!

আর এই চিন্তা ভাগ করে নিলেন টলিউডের অন্যতম অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। আজ মঙ্গলবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে মোদিকে নিশানা করেই ট্যুইট করেন তিনি। প্রসঙ্গত ট্যুইটে তিনি লেখেন, আজ সকালে এলপিজি গ্যাস সিলিন্ডার আমার বাড়ির দরজায় এলে আমি মুহূর্তে অবসন্ন হয়ে পরি। এরপরই তিনি লেখেন ‘কেয়া হুঁয়া তেরা ওয়াদা’। এভাবেই কী আত্মনির্ভর হবে ভারত, রক্ত বিক্রি করতে হবে, এমনটাও তিনি বলেন।

অন্যদিকে গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে ট্যুইট করেন সায়নী ঘোষকও। তিনি ট্যুইট করে লেখেন, যখন কেন্দ্র এলপিজি গ্যাস সিলিন্ডার এর মূল্যবৃদ্ধি করে তখন তৈরি করে নিন স্যালাড। তবে গত শুক্রবার কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান আশ্বস্ত করে জানিয়েছিলেন, কিছুটা দাম হ্রাস পাবে। কিন্তু এখনও পর্যন্ত তা হয়নি। অন্যদিকে পেট্রোপণ্যের দামে ১ টাকা ছাড় দিয়েছে রাজ্য। সঙ্গে গত বৃহস্পতিবার পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নামে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও। সেদিন তিনি পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইলেকট্রিক স্কুটিতে চেপে নবান্ন যান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.