হারিয়ে দিল ক্যান্সার! না ফেরার দেশে পাড়ি দিল মিমির পোষ্য চিকু

হারিয়ে দিল ক্যান্সার! না ফেরার দেশে পাড়ি দিল মিমির পোষ্য চিকু
হারিয়ে দিল ক্যান্সার! না ফেরার দেশে পাড়ি দিল মিমির পোষ্য চিকু

কথায় বলে পোষ্যদের একটু ভালোবাসা দিলে তারা তার দশগুণ ফিরিয়ে দেয়। তাই তাদের সঙ্গে তৈরি আত্মিক সম্পর্কের সংজ্ঞাটাই হয় আলাদা। এবার এই আত্মিক সম্পর্ক কি ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি দিলো সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর সন্তানসম পোষ্য চিকু। নিজের ইনস্টাগ্রামে চিকু কে শেষ বিদায় জানানোর সেই ছবি পোস্ট করেছেন মিমি নিজেই।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে তিনি জানিয়েছিলেন মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছে তাঁর পোষ্য চিকু। নেটিজেনদের কাছে চিকিৎসার জন্য সাহায্য চেয়েছিলেন তিনি। এরপরে একের পর এক শুভ কামনার বার্তায় ভরে উঠেছিল সেই পোস্ট। প্রতিক্রিয়া জানিয়েছিলেন রাজ চক্রবর্তীও। সাহায্যও এসেছিল অনেক। এমনকি তার চিকিৎসার জন্য চেন্নাই গিয়েছিলেন মিমি।

সেখান থেকে ফিরে ফের একটি পোস্ট করে তিনি জানিয়েছিলেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে চিকু। তবে শেষ রক্ষা হলো না। দীর্ঘদিনের বন্ধুত্বে ছেদ টেনে চিরতরে চলে গেল তাঁর প্রিয় পোষ্য।

এদিন মিমি পোষ্যের মৃত্যুর কথা জানিয়ে শেষকৃত্যের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, “আমার হৃদয়ের একটা অংশ তুমি নিজের সঙ্গে করে নিয়ে গেলে। সমস্ত কষ্ট শেষ। এবার তুমি বিশ্রাম নাও। মা তোমাকে ভালোবাসে।”

তবে চিকু ছাড়াও আরো একটি প্রশ্ন রয়েছে মিমির। তার নাম ম্যাক্স। এই দুজনই লকডাউনে ছিল অবসর কাটানোর সঙ্গী। তার মন ভালো করার ওষুধ। এদিন ম্যাক্স এর সঙ্গী চলে যাওয়ায় তাই মন খারাপ রয়েছে ম্যাক্সেরও।