শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আক্রান্ত রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা! ভাঙচুর করা হল গাড়ি

০৭:৪৭ পিএম, নভেম্বর ১০, ২০২১

মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে আক্রান্ত রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা! ভাঙচুর করা হল গাড়ি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনায় মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আর সেখানেই আক্রান্ত হলেন রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিমন্ত্রী সুব্রত সাহা। তাঁকে হেনস্থা করার অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধেই। তাঁর গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ভেঙে ফেলা হয়েছে গাড়ির কাচ। এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সৈয়দ পাড়া এলাকায়। ইতিমধ্যেই এই ঘটনায় ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কয়েকদিন আগে বর্ধমানের নতুন হাট এলাকায় পথদুর্ঘটনায় একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়। তাঁরা সকলেই মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার অন্তর্গত বড়ঞা থানার সৈয়দ পাড়া এলাকার বাসিন্দা। সেই ঘটনার পর, এদিন মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সৈয়দ পাড়া এলাকায় মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলেন রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিমন্ত্রী সুব্রত সাহা। সেখানে পৌঁছানো মাত্রই উত্তেজিত জনতার রোষের মুখে পড়েন তিনি। স্থানীয় জনতার হাতে চরম হেনস্থার শিকার হতে হয় তাঁকে। কোনও মতে মন্ত্রীকে তুলে দেওয়া হয় তাঁর গাড়িতে। এরপরই জনতা আরও উত্তেজিত হয়ে, মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি শুরু করে। চালানো হয় ভাঙচুর।

বড়ঞা বিধানসভা কেন্দ্রের বিধায়ক জীবন কৃষ্ণ সাহা এই ঘটনার পর সরাসরি বড়ঞা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গোলাম মুরশিদ ও বড়ঞা ব্লক যুব তৃণমূল সভাপতি মাহে আলমের বিরুদ্ধে অভিযোগ তোলেন। এই ঘটনায় ফের একবার তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বে প্রকাশ্যে এল বলে রাজনৈতিক মহলের একাংশের মত।