ধুতি-পাঞ্জাবি, গলায় মালা পরে রাজনৈতিক মঞ্চে মীর! কোন দলে নাম লেখালেন তিনি?

ধুতি-পাঞ্জাবি, গলায় মালা পরে রাজনৈতিক মঞ্চে মীর! কোন দলে নাম লেখালেন তিনি? / Image Source- Facebook Posted By @Mir.Afsar.Ali
ধুতি-পাঞ্জাবি, গলায় মালা পরে রাজনৈতিক মঞ্চে মীর! কোন দলে নাম লেখালেন তিনি? / Image Source- Facebook Posted By @Mir.Afsar.Ali

রাজ্যে শুরু হয়ে গিয়েছে ভোটের দামামা বিধানসভা নির্বাচন। হেভিওয়েট সব প্রার্থীদের ভীড়ে রয়েছে টলিপাড়ার বহু পরিচিত মুখই। এর মধ্যেই ভোট প্রচারের মঞ্চে দাঁড়িয়ে সকলকে চমকে দিলেন জনপ্রিয় বেতারশিল্পী মীর। তা দেখে ফের জল্পনা শুরু, তবে এবার কোন শিবিরে যোগ দিচ্ছেন তিনি? লাল, সবুজ নাকি গেরুয়া?

গলায় গাঁদার মালা, পরণে ধবধবে সাদা পাজামা-পাঞ্জাবী আর জহর কোট। সামনে রয়েছে মাইক। মীর নিজেই তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেছেন । যদিও ছবির নীচে লেখা ‘কনফিউজড পিকচার’। সেই সঙ্গে একটি ভিডিওতেও তাঁর গলায় শোনা গেল অভিনব প্রতিশ্রুতি। বললেন, ”আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যদি ভোটে জিতি, ৫ বছর পর আবার ফিরে আসবো, আপনাদের থেকে ভোট চাইতে।” তবে কি সত্যিই রাজনীতিতে নাম লেখালেন তিনি? আসলে ব্যাপারটা ঠিক তা নয়! তাহলে এসবের রয়েছে কি কারণ?

এরপরই জানা গেল আসল বিষয়! জনপ্রিয় গান ‘টুম্পা’র নির্মাতা আরব, অরিজিৎ, ইন্দ্রনীলরা ভোটের মুখেই নিয়ে আসছেন তাঁদের নতুন গান। নাম ‘কলির হোলি’। এই গানের ভিডিওতে এক রাজনৈতিক নেতার চরিত্রে রয়েছেন মীর। সেই কারণেই তাঁর এই অভিনব সাজ। এবং সেই ভিডিওতেই তাঁর মুখে শোনা যাবে ভোট সংক্রান্ত কথাগুলি। তবে, তিনি যে বাস্তবে রাজনীতিতে যোগদান করছেন না, এ কথাও স্পষ্ট জানিয়েছেন মীর আফসার আলি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.