বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বলিউডে ফের শোকের ছায়া! রহস্যজনক মৃত্যু মির্জাপুর খ্যাত অভিনেতার, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

০৭:৪০ পিএম, ডিসেম্বর ২, ২০২১

বলিউডে ফের শোকের ছায়া! রহস্যজনক মৃত্যু মির্জাপুর খ্যাত অভিনেতার, ফ্ল্যাট থেকে উদ্ধার দেহ

বলিউডে ফের শোকের ছায়া। প্রয়াত হলেন 'মির্জাপুর' ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা ব্রহ্ম মিশ্র। মুম্বইয়ে নিজের ফ্ল্যাটেই রহস্যজনক ভাবে মৃত্যু হয় তাঁর। বৃহস্পতিবার ফ্ল্যাট থেকে অভিনেতার অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। আপাতত তা ময়না তদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয়েছে। অভিনেতার এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ তাঁর সতীর্থরা। তাঁর মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন 'মির্জাপুর'-এর আরেক অভিনেতা দিব্যেন্দু শর্মা।

ঠিক কী কারণে মৃত্যু হয়েছে অভিনেতা ব্রহ্ম মিশ্রের, তা অবশ্য এখনও জানা যায়নি। সরকারি ভাবে এখনও কোনও তথ্য দেয়নি পুলিশ। জানা গিয়েছে, ফ্ল্যাটেই রহস্যজনক ভাবে মৃত্যু ঘটে তাঁর। এদিকে, অভিনেতার অকাল মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকারা। অভিনেতা দিব্যেন্দু শর্মা লিখেছেন,'আমাদের ললিত আর নেই। সবাই তাঁর জন্য প্রার্থনা করুন'। শ্রিয়া পিলগাঁওকর লিখেছেন,'হৃদয়বিদারক ঘটনা'।

https://www.instagram.com/p/CW-ZcQAMPMa/?utm_medium=copy_link

প্রসঙ্গত, ভোপালের ছেলে ব্রহ্ম মিশ্রের ছেলেবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন ছিল। এই সফরে পরিবারও ছিল তাঁর পাশে। পুণে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা শেষ করে মুম্বইয়ে এসে পাকাপাকি ভাবে বসবাস শুরু করেন অভিনেতা। মঞ্চ থেকে অভিনয় জীবনের হাতেখড়ি।

২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেন ব্রহ্ম। এরপর একে একে 'বদ্রিনাথ কি দুলহানিয়া', 'কেশরী', 'দঙ্গল', 'সুপার ৩০'-র মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। শেষ তাঁকে দেখা গিয়েছিল জনপ্রিয় ওয়েব সিরিজ 'মির্জাপুর'-এ। সেখানে 'ললিত' চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন তিনি। এই চরিত্রটিই তাঁকে বেশ জনপ্রিয়তা এনে দিয়েছিল। কিন্তু তা বেশিদিন স্থায়ী হল না। অকাল মৃত্যু কেড়ে নিল জীবন৷ অভিনেতার এই অকাল প্রয়াণে শোকাহত গোটা বলিউড।