শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

খোঁজ নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর! ভবানীপুর থানায় দায়ের হলো নিখোঁজ ডায়েরি

১০:১৭ এএম, মে ১৪, ২০২১

খোঁজ নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর! ভবানীপুর থানায় দায়ের হলো নিখোঁজ ডায়েরি

ভোটের সময় রোজ রাজ্য সফরে এলে ও ভোটের পর থেকে আর দেখা নেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। অমিত শাহের নামে এবার নিখোঁজ ডায়েরি করলেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। দক্ষিণ কলকাতার ভবানীপুর থানায় তার নামে মিসিং ডায়েরি করা হয়েছে। পাশাপাশি এ বিষয়ে পুলিস আধিকারিকের কাছে যথাযথ ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন সংগঠনের সদস্যরা।

ইতিমধ্যেই কংগ্রেসের ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া (এনএসইউআই) স্বরাষ্ট্রমন্ত্রীর দেখা নেই এই অভিযোগে দায়ের করেছিল দিল্লি থানায়। এমনকি অমিত শাহ মিসিং হ্যাশট্যাগ টুইটারে ট্রেন্ডিং হয়। তাদের অভিযোগ ছিল, এই সময় যখন রাজনীতিবিদদের উচিত দেশের সেবা করা তখন প্রশাসনের দ্বিতীয় এবং গুরুত্বপূর্ণ ব্যক্তি নিখোঁজ।

একই সঙ্গে সংগঠনের সর্বভারতীয় সম্পাদক ও মুখপাত্র লোকেশ চুঘের বলেছিলেন, "২০১৩ সাল পর্যন্ত রাজনীতিবিদদের দেখা যেত সাধারণ মানুষের দায়িত্ব নিতে। কিন্তু ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর থেকে সব কিছুই বদলে গিয়েছে। রাজনীতিবিদদের উচিত দেশের সেবা করা। সংকটের সময় পালিয়ে যাওয়া নয়"।

এর পরেই প্রায় একই মত পোষণ করে দক্ষিণ কলকাতার ছাত্র পরিষদের নেতা অভিরূপ মুখোপাধ্যায়ের ভবানীপুর থানায় মিসিং ডায়েরি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর নামে। ছাত্র পরিষদের মতে, "ভোটের সময় রোজ রাজ্যে আসা-যাওয়া করতেন অমিত শাহ। কিন্তু ভোটের পর থেকে তার আর দেখা নেই।" একইসঙ্গে এ প্রসঙ্গে কটাক্ষ করে তাদের মন্তব্য, তারা থানায় আবেদন জানিয়েছেন যেন জরুরী ভিত্তিতে অমিত শাহের খোঁজ এনে তাদের উদ্বেগ কাটানো হয়।