মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ চিকিৎসাধীন রোগী!

মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ চিকিৎসাধীন রোগী!
মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ চিকিৎসাধীন রোগী!

নিজস্ব প্রতিবেদন, মালদাঃ চিকিৎসাধীন অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক রোগী হারিয়ে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। জানা গিয়েছে যে, শনিবার বিকেল থেকে কুঞ্জলাল মণ্ডল নামে বছর ৭০ এর ওই রোগী নিখোঁজ হয়ে যান।

জানা গিয়েছে, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে শুক্রবার রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মোথাবাড়ি থানার রবিরামটোলা গ্রামের বাসিন্দা কুঞ্জলাল মণ্ডল। তার সঙ্গে ছিলেন ছেলে শ্যামল মণ্ডলও।

একসময় কুঞ্জলালের ছেলে শ্যামল মণ্ডল বাবার জন্য আনা ওষুধের অব্যবহৃত অংশ শনিবার বিকেল ৪ টে নাগাদ দোকানে ফেরত দিতে যান। এদিকে দোকান থেকে ফিরে এসে, আর বাবাকে দেখতে পাননি তিনি। বিস্তর খোঁজাখুঁজি করেও কোনও লাভ হয়নি। কুঞ্জলালকে খুঁজে পাওয়া যায়নি। হাসপাতাল, বাসস্ট্যান্ড ও রেল স্টেশন-সব জায়গায় তাঁর খোঁজে তল্লাশি হয়। কোনও জায়গাতেই ওই বৃদ্ধের খোঁজ পাওয়া যায়নি। এরপর রবিবার ইংরেজবাবার থানায় নিখোঁজ ডায়েরি করেন শ্যামলবাবু।

এদিকে এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। একজন চিকিৎসাধীন রোগী কীভাবে সকলের নজর এড়িয়ে, এভাবে নিখোঁজ হতে পারেন, হাসপাতাল থেকে তা নিয়েই ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.