মঙ্গলবার, ১৭ মে, ২০২২

'বচপন কা প্যায়ার’ গানে দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেদার নাচ মিঠাইয়ের, রইল ভিডিও

০৪:০৪ পিএম, সেপ্টেম্বর ২৮, ২০২১

'বচপন কা প্যায়ার’ গানে দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেদার নাচ মিঠাইয়ের, রইল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলার আবেগের নাম সৌরভ গাঙ্গুলি। সোনার বাংলার সোনার ছেলে সৌরভ গাঙ্গুলি। ভারতীয় দলের ক্যাপ্টেন, অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। আবার লর্ডসের ব্যালকনিতে জার্সি-খোলা ঔদ্ধত্যের নাম সৌরভ গাঙ্গুলি। বিদেশের মাটিতে চোখে চোখ রেখে জেতার নাম সৌরভ গাঙ্গুলি। যতই বিশেষণ প্রয়োগ করি ততই কম পড়ে যাবে এই মানুষটির জন্য। তবে শুধু মাঠে নয় টিভির পর্দাতেও তিনি স্বচ্ছন্দ তা বার বার প্রমাণ করে দিয়েছেন দাদাগিরির মঞ্চে। সেখানেও চলে তার দাদাগিরি। আলাদায় এক অবতারে নিজেকে উপস্থাপন করেন তিনি।

সম্প্রতি শুরু হতে চলেছে দাদাগিরির সিজন ৯। এই সিজনের ট্যাগ লাইন হল হাত বাড়ালেই বন্ধু। তারই কিছু ঝলক উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। আর তাই মাঝে মধ্যেই টিভির পর্দায় উঠে আসছে প্রোম। আর সেখানেই এবার দেখা পাওয়া গেল মিঠাই। নামেই মিঠাই তাই মিষ্টি হাতে আসবে না তাই কখনও হয়। তিনি এসেছেন দাদা কে মিষ্টিমুখ করাতে। আর তারপরই খুনসুটি শুরু মিঠাইয়ের। দাদার কাছে প্রকাশ করলেন ছোটবেলার ভাললাগার কথা। দাদাকে বললেন তিনিই ছিলেন প্রথম ভালোলাগা। এবার দাদাও তাঁর সঙ্গে মজা শুরু করেন।

https://www.instagram.com/reel/CURvugVhmIz/

বলেন মিঠাইয়ের মাকে ফোন করার কথা। তারপর বর্তমান সোশ্যাল সেনসেশন গান বচপন কা প্যায়ার গানে দেদার নাচ শুরু করল মিঠাই। আবার মিঠাইয়ের সঙ্গ দিলেন দাদাও। দাদার নাচ দ্বখ্ব আপ্লুত ভক্তরা। সচরাচর দাদাকে নাচতে দেখা যায়না এই ভাবে। তাই নতুন সিজনে দাদার নতুন ঝলক দেখে বেশ খুশি দর্শকরা।