বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দাদাগিরির মঞ্চে প্রেমের প্রকাশ মিঠাইয়ের! নাম শুনে অভিনেত্রীর মা কে ফোন সৌরভ গাঙ্গুলির

০৩:৫৯ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

দাদাগিরির মঞ্চে প্রেমের প্রকাশ মিঠাইয়ের! নাম শুনে অভিনেত্রীর মা কে ফোন সৌরভ গাঙ্গুলির

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলার আবেগের নাম সৌরভ গাঙ্গুলি। সোনার বাংলার সোনার ছেলে সৌরভ গাঙ্গুলি। ভারতীয় দলের ক্যাপ্টেন, অন্যতম সেরা ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। আবার লর্ডসের ব্যালকনিতে জার্সি-খোলা ঔদ্ধত্যের নাম সৌরভ গাঙ্গুলি। বিদেশের মাটিতে চোখে চোখ রেখে জেতার নাম সৌরভ গাঙ্গুলি। যতই বিশেষণ প্রয়োগ করি ততই কম পড়ে যাবে এই মানুষটির জন্য। তবে শুধু মাঠে নয় টিভির পর্দাতেও তিনি স্বচ্ছন্দ তা বার বার প্রমাণ করে দিয়েছেন দাদাগিরির মঞ্চে। সেখানেও চলে তার দাদাগিরি। আলাদায় এক অবতারে নিজেকে উপস্থাপন করেন তিনি।

সম্প্রতি শুরু হতে চলেছে দাদাগিরির সিজন ৯। এই সিজনের ট্যাগ লাইন হল হাত বাড়ালেই বন্ধু। তারই কিছু ঝলক উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। আর তাই মাঝে মধ্যেই টিভির পর্দায় উঠে আসছে প্রোম। আর সেখানেই এবার দেখা পাওয়া গেল মিঠাই। নামেই মিঠাই তাই মিষ্টি হাতে আসবে না তাই কখনও হয়। তিনি এসেছেন দাদা কে মিষ্টিমুখ করাতে। পিঠে পুলি পাটিসাপটা ভেবে নাও খাবে কোনটা, যদি চাও সবার সেরা ,চেখে দেখ মনোহরা। এই বলতে বলতে দাদাগিরির মঞ্চে উপস্থিত মিঠাই।

https://youtu.be/EIw4R2hxeQ4

মিঠাইকে হটাত দেখে ঘাবড়ে যান দাদাও। তারপর শুরু মিষ্টি খাওয়ানো পর্ব। এরই মধ্যে মিঠাই বলে ফেলে তার ছোটবেলার প্রেম দাদা। আর তা শুনেই সৌরভ গাঙ্গুলি বলেন এখুনি ফোন করছি বাড়িতে মায়ের সঙ্গে কথা বলতে হবে। তারপরই মজার মহল দাদাগিরির মঞ্চে। এমনকি বচপন কা প্যায়ার গানে নাচলেন মিঠাই এবং সৌরভ।