মঙ্গলবার, ১৭ মে, ২০২২

‘জুগনু’ গানে সান্টাকে পাশে নিয়েই তুমুল নাচ মিঠাইরানির! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

০৫:০১ পিএম, ডিসেম্বর ২৭, ২০২১

‘জুগনু’ গানে সান্টাকে পাশে নিয়েই তুমুল নাচ মিঠাইরানির! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বছর শেষের প্রাক মুহূর্তে পেছন ফিরে দেখলে কিন্তু দেখাই যায় চলতি বছরের ভাইরাল হওয়া সব গানের তালিকা কিন্তু বেশ দীর্ঘ। ঘরবন্দি অবস্থায় অধিকাংশ দিন কাটলেও ভাইরাল কিছু গান কিন্তু মানুষকে বেশ খোশ মেজাজেই রেখেছিল। তার মধ্যে এখন ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম খুললেই যে গান কানে বেজে উঠছে গায়ক বাদশার গলায় গাওয়া 'জুগনু'। বরাবরই গানের দ্বারা সবাইকে নেশা লাগিয়েছেন বাদশা। এবারও ব্যতিক্রম নয়।

'জুগনু' গানের নেশায় ডুবে রয়েছে সারা বাংলা। ধারাবাহিকে টিআরপির বিচারে মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা যে তুঙ্গে তা বলার অপেক্ষা রাখেনা। সিরিয়ালের মিঠাই রাণী নামেই পরিচিত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে এবার এই ট্রেন্ডিং গান অর্থাৎ জুগনুর সাথে কোমর দোলাতে দেখা গিয়েছে। তাই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বড়দিন স্পেশাল পর্ব চলছে ওই সিরিয়ালে যেখানে মুখ ভর্তি দাড়ি নিয়ে সান্টা এগিয়ে এসেছে উপহারের ঝুলি নিয়ে সবার জন্য। কিন্তু মুখ্য চরিত্র মিঠাই রানীর কিন্তু বেজায় মন খারাপ। কারণটা হলো তার উচ্ছে বাবু অফিসের কাজে মুম্বইতে রয়েছেন। তাই তাকে খুশি করতে সান্টা সেজেছে সকলের প্রিয় দাদাই।

সিরিয়ালের কথা বাদ দিয়ে এবার আসা যাক বাস্তবে মিঠাইয়ের কথায়।ইনস্টাগ্রামে কিন্তু বেশ অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নানা রিলে তাঁকে দেখা যায়। এবার সেই সৌমিতৃষাকে ধারাবাহিকের সেটে সান্টাকে পাশে নিয়ে বাদশার ' জুগনু 'গানের সাথে জমিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

https://www.instagram.com/reel/CX5REM7hehp/

সিরিয়ালের মতোই শাড়ি তার সাথে চুলে বিনুনি করে কোমরে কাপড় গুঁজে নাচিয়ে মাতিয়ে দিয়েছেন অভিনেত্রী। ট্রেন্ডিং গান সাথে ভক্তদের পছন্দের মিঠাই রানী সব মিলিয়ে বেশ জমে উঠেছে ভিডিও। তাই ইতিমধ্যে প্রায় ৫৬ হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে এই ভিডিও।