ফের সেরার শিরোপা পেল মিঠাই! টিআরপি যুদ্ধে সেরা দশের তালিকায় এই ১৮টি ধারাবাহিক

ফের সেরার শিরোপা পেল মিঠাই! টিআরপি যুদ্ধে সেরা দশের তালিকায় এই ১৮টি ধারাবাহিক
ফের সেরার শিরোপা পেল মিঠাই! টিআরপি যুদ্ধে সেরা দশের তালিকায় এই ১৮টি ধারাবাহিক

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে নামলেই বাংলার প্রায় প্রতিটি ঘরেই বসে সিরিয়ালের আসর। ঘড়ির কাঁটা ৬ টা ছুলেই উপস্থিত টিভির পর্দার সামনে। কোনটা ছেড়ে কোনটা দেখবে। স্টার জলসা আর জি বাংলার হাড্ডাহাড্ডি লড়ায়। টিআরপি যুদ্ধে জয়ী হবে কে? সেই নিয়ে হাজারো যুদ্ধ ধারাবাহিক গুলির মধ্যে। প্রকাশ্যে এল টিআরপির রেটিং। এই সপ্তাহে কোন সিরিয়াল এগিয়ে গেল আর কোন সিরিয়াল কতটা পিছিয়ে পড়ল? এই সপ্তাহেও বাজিমাত জি বাংলার। গত কয়েক সপ্তাহে নিজেকে শীর্ষ স্থানে রেখেছে জি বাংলার ধারাবাহিক গুলি। এই সপ্তাহেও তার অন্যথা হল না।

এই সপ্তাহে নিজের স্থান শীর্ষেই রাখলো মিঠাই। সিরিয়ালে এখন নয়া মোড়। মিঠাইকে ভালোবাসা নিবেদন করবে তার স্বামী। আর সেই নিয়েই মেতে আছে দর্শকরা। ১০.৮ রেটিং নিয়ে এবার শীর্ষে মিঠাই। দ্বিতীয় স্থানে রয়েছে ‘অপরাজিতা অপু’। তার রেটিং ৮.৪। তৃতীয় স্থানে যুগ্ম ভাবে রয়েছে উমা এবং করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব। রেটিং পয়েন্ট ৮.১। চতুর্থ স্থানে রয়েছে যমুনা কাঠি। রেটিং পয়েন্ট ৮। এবং পঞ্চম স্থানে সর্বজয়া। একই স্থানে রয়েছে খড়কুটো এবং ধুলোকনা। তাদের রেটিং পয়েন্ট ৭.৫। আবার ষষ্ঠ স্থানে রয়েছে ”মন ফাগুন”। তাদের রেটিং পয়েন্ট ৬.৯।

সপ্তম স্থানে রয়েছে শ্রীময়ী” ও ”এই পথ যদি না শেষ হয়”। তাদের রেটিং পয়েন্ট ৬.৫। অষ্টম স্থান নিয়েছে তিনটি সিরিয়াল গঙ্গারাম”, ”খেলাঘর” ও ”কৃষ্ণকলি”। তাদের রেটিং পয়েন্ট ৫.৮। নবম স্থানে রয়েছে মহাপীঠ তারাপীঠ” ও ”কড়িখেলা’। তাদের রেটিং পয়েন্ট ৫.৭। আর দশম স্থানে রয়েছে বরণ” ও ”দেশের মাটি”। তাদের রেটিং পয়েন্ট ৫.৬।