রোড শোতে আচমকা অসুস্থ মহাগুরু, হেলিকপ্টারে আনা হল কলকাতায়

রোড শোতে আচমকা অসুস্থ মহাগুরু, হেলিকপ্টারে আনা হল কলকাতায়
রোড শোতে আচমকা অসুস্থ মহাগুরু, হেলিকপ্টারে আনা হল কলকাতায়

রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন মহাগুরু মিঠুন চক্রবর্তী । রবিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ভোটপ্রচারের সময় অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে হেলিকপ্টারে করে কলকাতা ফেরত পাঠিয়ে দেন বিজেপি নেতারা। মিঠুনের অসুস্থতায় উদ্বিগ্ন বিজেপি নেতাকর্মী ও তাঁর ভক্তরা।

প্রধানমন্ত্রীর ব্রিগেডের সমাবেশে বিজেপি যোগের পর থেকেই প্রচারে ঝাঁপিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। নিয়মিত প্রার্থীদের সঙ্গে প্রচার করছেন তিনি। কখনও বিজেপি প্রার্থীর সমর্থনে সভা করছেন তো কখনও আবার রোড শো। রবিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের চণ্ডীতলা থেকে পাঁচ কিলোমিটার রোড-শো করার কথা ছিল তাঁর। নির্দিষ্ট সময়েই সেখানে পৌঁছন মহাগুরু। চণ্ডীতলা থেকে শুরু হয় শোভাযাত্রা।

এদিন তাঁর পাশেই ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। খোশমেজাজে ছিলেন মিঠুনও। রাস্তার দু’পাশে থাকা জনতার উদ্দেশে হাতও নাড়েন তিনি। তাঁর উদ্দেশে ফুলবৃষ্টি করে আমজনতা। নাচতেও দেখা যায় মিঠুনকে। রোড শো ২০০ মিটার পেরতে না পেরতেই ছন্দপতন হয়। মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়েন মহাগুরু। তড়িঘড়ি গাড়ি থেকে নামানো হয় মিঠুনকে। নিয়ে যাওয়া হয় হেলিপ্যাডে। সেখান থেকে হেলিকপ্টারে কলকাতার পথে রওনা করা হয়।

জানা গিয়েছে, আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। সেই কারণে এদিন প্রথমে হুড খোলা গাড়িতে উঠতে চাননি। কিন্তু দলের নেতা-কর্মীদের আবেদনে শেষমেষ গাড়িতে ওঠেন তিনি। আর এরপরই ঘটে বিপত্তি । আচমকা মহাগুরুর অসুস্থতায় উদ্বিগ্ন বিজেপি নেতাকর্মী ও তাঁর ভক্তরা।

মিঠুন চক্রবর্তী অসুস্থ হয়ে পড়ায় বেশ কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যায় রোড শো। তবে পরিস্থিতি সামাল দিয়ে ফের কর্মসূচি শুরু করে বিজেপি নেতারা। বিজেপি সূত্রে অবশ্য খবর, এখন অনেকটাই সুস্থ আছেন মিঠুন চক্রবর্তী। কাল থেকে আবার প্রচার ঝাঁপাতে পারবেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.