নদিয়ার শান্তিপুরে জগন্নাথ সরকারের সমর্থনে রোড শো করলেন মিঠুন চক্রবর্তী

নদিয়ার শান্তিপুরে জগন্নাথ সরকারের সমর্থনে রোড শো করলেন মিঠুন চক্রবর্তী
নদিয়ার শান্তিপুরে জগন্নাথ সরকারের সমর্থনে রোড শো করলেন মিঠুন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদনঃ নদিয়াঃ মলয় দেঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৪ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। অন্যদিকে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। আর এরইমাঝে শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের নির্বাচনী ভোট প্রচারে প্রচন্ড গ্রীষ্মের দাবদাহের মধ্যেও উপস্থিত হলেন মিঠুন চক্রবর্তী।

উল্লেখ্য আজ মঙ্গলবার বেলা ১১.৩০ নাগাদ শান্তিপুর ঘোড়ালিয়া প্রাথমিক বিদ্যালয় হেলিকপ্টারে করে নামেন মিঠুন চক্রবর্তী। এর পরেই শান্তিপুর বিধানসভার প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে একটি রোড শো করেন মিঠুন চক্রবর্তী। শান্তিপুরের সাধারণ মানুষের দাবি শান্তিপুরের ভূমিপুত্র মিঠুন চক্রবর্তী, তাই নির্বাচনী রোড শো তে ভূমিপুত্র কে দেখার জন্য হাজার হাজার মানুষের ভিড় লক্ষ্য করা যায়। প্রায় এক ঘন্টা ধরে শান্তিপুরের রাজপথ অবরুদ্ধ হয়ে পড়ে মানুষের ভিড়ের চাপে। এছাড়াও রথ থেকে মিঠুন চক্রবর্তী শান্তিপুরের মানুষের আবেগকে হাত নাড়িয়ে বিভিন্ন রঙ্গ ভঙ্গিতে আরো উৎসাহিত করে। স্বভাবতই শান্তিপুরের পুলিশ প্রশাসন ভিড় সামলাতে নাজেহাল হয়ে পড়ে। যদিও মিঠুন চক্রবর্তীর শান্তিপুরে আগমনের আগেই গোটা শান্তিপুর শহর নিরাপত্তায় মুড়ে রাখা হয়।

অন্যদিকে মিঠুন চক্রবর্তী আসছে তা জানাজানি হতেই শান্তিপুরে সাধারণ মানুষের মধ্যে গুঞ্জন ছিলো, তিনি তাঁর পৈতৃক ভিটে তে আসেন কিনা তা দেখার জন্য। উল্লেখ্য কোনো সাক্ষাৎকার ও ইন্টারনেটে আপলোড করা তথ্য থেকে মিঠুন চক্রবর্তীর ছেলেবেলা কেটেছে শান্তিপুরে তা পাওয়া যায় না, তবে শান্তিপুরে প্রবীনদের কাছ থেকে শোনা যায় মহাগুরুর ছোটবেলার নানা কাহিনী। সব জল্পনা উড়িয়ে অবশেষে আজ বেনে পাড়ায় পৈত্রিক ভিটে পৌঁছান তিনি, জেঠিমা, কাকা, কাকিমা এর সাথে দেখা করেন, বাক্যালাপ করেন অল্প কিছুক্ষণ। তবে কোনো বিষয়েই তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।