আজ পদ্ম শিবিরের হয়ে একুশের বিধানসভা নির্বাচনী প্রচার শুরু মহাগুরুর

আজ পদ্ম শিবিরের হয়ে একুশের বিধানসভা নির্বাচনী প্রচার শুরু মহাগুরুর
আজ পদ্ম শিবিরের হয়ে একুশের বিধানসভা নির্বাচনী প্রচার শুরু মহাগুরুর /ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @BJP4Bengal

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পাঁচটা বছর। ২০১৬ সালের পর ২০২১, ফের একবার বাংলার বিধানসভা নির্বাচনে প্রচারে নামছেন মিঠুন চক্রবর্তী। তবে এবার ঘাসফুলের হয়ে নয়। পদ্ম ফুলের হয়ে। আজ থেকেই তাঁর প্রচার শুরু জঙ্গলমহল দিয়ে।

রাজ্যে প্রথম দফার নির্বাচনী প্রচারের আজ শেষ দিন। আর শেষ মুহূর্তের নির্বাচনে মিঠুন চক্রবর্তীকে দিয়েই নির্বাচনী প্রচারে তুফান আনতে চাইছে বিজেপি। উল্লেখ্য, ব্রিগেডের প্রধানমন্ত্রীর জনসভাতেই মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়ে পদ্ম পতাকা হাতে তুলে নিয়েছিলেন।

বিজেপি শিবিরে যোগ দেওয়ার পর, এই প্রথম নির্বাচনী প্রচারে নামছেন মহাগুরু। আজ তিনি নির্বাচনী প্রচার শুরু করছেন বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা দিয়ে। বাঁকুড়া জেলায় একটি রোড শো করবেন রুপালী পর্দার মিনিস্টার ফাটাকেষ্ট। এর পাশাপাশি পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামেও একটি করে রোড শো করবেন বলেই বিজেপি সূত্রে খবর। এককথায় প্রথম দফার ভোটের আগে আজ বিজেপির পরপর মেগা র‍্যালি রয়েছে, মহগুরুকে সামনে রেখে।

উল্লেখ্য, যে বিধানসভা এলাকায় তিনি আজ প্রচার সারবেন, সেই কেন্দ্রে আগামী শনিবার, প্রথম দফার ভোট। আবার পরের দিন রবিবারও তিনি নির্বাচনী প্রচারে নামবেন। সেদিন তাঁর প্রচার রয়েছে বাঁকুড়ার ইন্দাস ও পশ্চিম মেদিনীপুরের কেশপুরে।

জানা গিয়েছে যে, আজ মহাগুরু হেলিকপ্টারে প্রথম উড়ে যাবেন বাঁকুড়া জেলারই শালতোড়াতে। এরপরে তিনি চলে যাবেন পুরুলিয়ায়। সেখান থেকে কেশিয়ারী হয়ে যাবেন ঝাড়গ্রামে। সেখান থেকেই আজকের দিনের শেষ প্রচার করবেন মিঠুন।

মোদীর ব্রিগেডের সভায় যোগ দিয়েই, নিজের সিনেমার একের পর এক হিট ডায়লগ দিয়ে ঝড় তুলেছিলেন জনসভায়। আজ প্রচারে বেরিয়ে তিনি তেমনই কিছু করেন কিনা সেটাই দেখার। প্রথম দফার একেবারে শেষ মুহূর্তে বিজেপির হয়ে নির্বাচনী প্রচারে নামলেন মিঠুন চক্রবর্তী। তবে, বাকি দফার ভোটের আগে তিনি একাধিক সভা এবং রোড শো করবেন বলেই বিজেপির শিবির সূত্রে খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.