ব্রিগেডে চমক, মাঝরাতেই কৈলাসের সঙ্গে বৈঠকে মিঠুন

ব্রিগেডে চমক, মাঝরাতেই কৈলাসের সঙ্গে বৈঠকে মিঠুন
Image Source- Tweeted By @KailashOnline

বিজেপি তরফে মিঠুন চক্রবর্তী এবং অক্ষয় কুমারকে আমন্ত্রণ জানানো হয়েছিল ব্রিগেডের মহা সমাবেশে উপস্থিত থাকার জন্য। সেই আমন্ত্রণ রক্ষা করেই শনিবার রাতে কলকাতায় এসে পৌঁছেছেন মিঠুন। এমনকি মাঝরাতে বৈঠকও করেছেন বিজেপির রাজ্য পর্যবেক্ষকের কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে। বৈঠকের ছবি টুইট করে একথা জানিয়েছেন কৈলাশ বিজয় বর্গীয়।

বেশ কিছুদিন আগে থেকেই গুঞ্জন উঠেছিল ব্রিগেডের সমাবেশে উপস্থিত থাকতে পারেন মিঠুন চক্রবর্তী এবং বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বিজেপির তরফ সাদর আমন্ত্রণ জানানো হলে তারা সে আমন্ত্রণ গ্রহণ করেছিলেন বলেই জানা গিয়েছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে ভালো সখ্যতা রয়েছে অক্ষয়ের। সেই কারনে আজ মিঠুনের সঙ্গে ব্রিগেডের মঞ্চে উপস্থিত থাকতে পারেন অক্ষয়ও।

মিথুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করতে পারেন বলে মাঝে গুঞ্জন উঠেছিল। তবে তা নিয়ে অবশ্য তিনি সাফ জানিয়ে ছিলেন এখনই বিজেপিতে যোগদান করছেন না তিনি। কিন্তু তার গতিবিধি এবং ব্রিগেডের সমাবেশে তার উপস্থিতি কার্যত নিশানা করছে সেই দিকেই।

টুইটারে ছবি পোস্ট করে কৈলাস বিজয়বর্গীয় লিখেছেন, “সিনেমার প্রখ্যাত অভিনেতা মিঠুন দার সঙ্গে গভীর রাতে আলোচনা হল। তার দেশপ্রেম এবং গরিবদের জন্য ভালোবাসার গল্প শুনে আমার হৃদয় আপ্লুত হয়ে গিয়েছে”।

ব্রিগেড সমাবেশে চমক দেওয়ার জন্যই আগেই জানানো হয় এই সভায় থাকবেন মিঠুন চক্রবর্তী। এবারে জানানো হয়, মিঠুনের পাশাপাশি এই সভায় থাকবেন বলিউডের খিলাড়ি ওরফে অক্ষয় কুমার। গতকালই অভিনেতাকে ব্রিগেড সমাবেশে মোদির সঙ্গে থাকার জন্য আমন্ত্রন জানানো হয়, আর তা একেবারে লুফে নিয়ে মোদির সঙ্গে মঞ্চ ভাগ করার কথা জানিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার।

অক্ষয় কুমারের সঙ্গে কলকাতার সম্পর্ক রয়েছে। জীবনের কঠিন সময়ে কলকাতায় কাটিয়েছিলেন তিনি। কলকাতায় একাধিক জায়গায় কাজের জন্য ঘুরেছিলেন তিনি। তাই বিজেপির এক ডাকে সরাসরি হ্যাঁ বলেছেন অক্ষয় কুমার। এমনিতেই দিনে দিনে বিজেপির পোস্টার বয় হয়ে উঠেছেন অক্ষয় কুমার। হিন্দুত্ব প্রচারে কিংবা বিজেপি সরকারের কোনও প্রচারে আগ বাড়িয়ে এগিয়ে আসেন অক্ষয় কুমার। এবারে কলকাতাতেও মোদির সভায় থাকছেন অক্ষয় কুমার, যা রাজ্য রাজনীতিতে বড় চমক বলাই যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.