রাজ্য সফরে এসে একদিনে তিনটি সভা করে নিজের রেকর্ড নিজেই ভাঙবেন মোদি

রাজ্য সফরে এসে একদিনে তিনটি সভা করে নিজের রেকর্ড নিজেই ভাঙবেন মোদি
রাজ্য সফরে এসে একদিনে তিনটি সভা করে নিজের রেকর্ড নিজেই ভাঙবেন মোদি

নিজের রেকর্ড নিজেই ভাঙছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভোটের আগে রাজ্যে আসা যেন তার কাছে জল ভাত হয়ে দাঁড়িয়েছে। তাই শেষ চার দফা ভোটের আগে আরও চার বার রাজ্য সফরে আসবেন প্রধানমন্ত্রী। আগামীকাল সোমবার পঞ্চম দফার ভোটের আগে রাজ্যে এসে এক দিনে তিনটি জনসভা করবেন মোদি। এটাই রাজ্যে একদিনে তার সর্বাধিক সভা।

বিজেপি সূত্রে খবর, শনিবার পঞ্চম দফার ভোট গ্রহণের আগে আগামীকাল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। কাল প্রথমে তার সভা রয়েছে পশ্চিম বর্ধমানের তালিতে। এর পরের দুটি সভা রয়েছে নদীয়ার কল্যাণী এবং উত্তর ২৪ পরগনা বারাসাতে। এরপর আগামীকালের তিনটি সভা শেষে ফের পঞ্চম দফার ভোটের দিন রাজ্যে আসার কথা রয়েছে তার। সেদিন দুটি সবাতিনি করবেন পশ্চিম বর্ধমানের আসানসোল এবং দক্ষিণ দিনাজপুর গঙ্গারামপুরে।

এদিকে ষষ্ঠ দফার ভোটের দিন অর্থাৎ ২২ এপ্রিল মালদহ এবং মুর্শিদাবাদের সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। এরপর ২৪ এপ্রিল শনিবার ফের একবার রাজ্যে আসবেন নমো। তখন তার সভা রয়েছে দক্ষিণ কলকাতা এবং বোলপুরে।

বিজিবি সূত্রে খবর সপ্তম দফার নির্বাচনের দিন কোনো কর্মসূচি থাকছে না প্রধানমন্ত্রীর। পাশে ২৪ এপ্রিল সম্ভবত বিধানসভা নির্বাচনের আগে শেষ বাংলা সফর করবেন নরেন্দ্র মোদি। প্রসঙ্গত উল্লেখ্য, ৭ মার্চ ব্রিগেডের সমাবেশ এরপর রাজ্য সফরে এলে কলকাতা এয়ার আসেননি প্রধানমন্ত্রী। তবে এর ফাঁকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একাধিকবার এসেছেন কলকাতায়। তাই নির্বাচন শেষের আগে ২৪ এপ্রিল দক্ষিণ কলকাতায় প্রধানমন্ত্রীর সভা যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা বলাই বাহুল্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.