মেদিনীপুরে বাড়ছে রাজনৈতিক পারদ, একই দিনে সভা মোদি-মমতার

মেদিনীপুরে বাড়ছে রাজনৈতিক পারদ, একই দিনে সভা মোদি-মমতার
মেদিনীপুরে বাড়ছে রাজনৈতিক পারদ, একই দিনে সভা মোদি-মমতার

শনিবার মেদিনীপুর সরগরম। এদিন পশ্চিম মেদিনীপুরের খড়গ পুরে যখন নির্বাচনী জন সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঠিক তখনই পূর্ব মেদিনীপুরে আবারও তিনটি সভা রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এদিন হলদিয়া, পাঁশকুরা, খেজুরিতে পরপর তিনটি সভা রয়েছে মুখ্যমন্ত্রীর। সেখান থেকে বলাই যায় অন্যান্য দিনের মত কেন্দ্রের বিরুদ্ধে আওয়াজ চরাবেন তিনি। এদিন অনেক প্রার্থী মনোয়ন পত্র জমা দিতে পারেন। সুত্রের খবর, ৩১ মার্চ নন্দীগ্রামে সভা করবেন মুখ্যমন্ত্রী। তাঁর পায়ে চোট লাগার পর প্রশ্ন উঠেছিল তিনি আর নন্দীগ্রামে জাবেন কিনা তা নিয়ে। এমনকি নন্দীগ্রাম দিবসের দিন তিনি নন্দীগ্রাম না গিয়ে কলকাতায় পথ সভা করেছিলেন, তারপর উড়ে গিয়েছিলেন দুর্গাপুরের উদ্দেশ্যে। তাই নিয়েও বিরোধীরা প্রশ্ন করেছিল নন্দীগ্রাম দিবসের দিন সেখানে না গিয়ে কেন দুর্গাপুর গেলেন তিনি। এরপর অবশেষে ৩১ মার্চ নন্দীগ্রামে প্রচারে যেতে পারেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে, আজ ফের বঙ্গ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খড়গপুরে আজ জনসভা রয়েছে তাঁর। ইতিমধ্যেই খড়গপুরে আজ তাঁর সভাকে ঘিরে প্রস্তুতি তুঙ্গে। আগামীকাল আবার বাঁকুড়ায় জনসভা রয়েছে মোদির।

উল্লেখ্য, সপ্তাহান্তে ভোটের মরশুমে আজ রাজনৈতিক পারদ তুঙ্গে থাকবে মেদিনীপুরে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.