শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দুদিনের সফরে বাংলাদেশে মোদী! সরকারি অনুষ্ঠানের সাথে সাথে সময় কাটালেন সাকিব-মাশরাফিদের সঙ্গেও

০৭:২০ পিএম, মার্চ ২৬, ২০২১

দুদিনের সফরে বাংলাদেশে মোদী! সরকারি অনুষ্ঠানের সাথে সাথে সময় কাটালেন সাকিব-মাশরাফিদের সঙ্গেও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দুদিনের সফরে বাংলাদেশে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মূলত শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগদান করতে ঢাকায় উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগেও তিনি বহুবার নানা কাজে বাংলাদেশ সফরে গেছেন তবে এবারের সফর আরও উল্লেখ্য হয়ে উঠেছে।

প্রসঙ্গত দুদিনের সফরে বাংলাদেশ পৌঁছে শুধু সরকারি অনুষ্ঠান বা নেতা মন্ত্রীদের সাথে সাক্ষাৎই করেছেন তা নয়। এবারের সফরে সরকারি অনুষ্ঠানের সাথে সাথে বাংলাদেশের মহিলা ক্রিকেট টিম সহ বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান, মাশরাফি মুর্তাজা এর সাথেও সাক্ষাৎ করেন এবং তাদের সাথে অল্প বিস্তর সময় কাটান। উল্লেখ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাত্তরের বীর সেনানিদের শ্রদ্ধা জানানোর সাথে বাংলাদেশকে ১২ লক্ষ্য করোনা ভ্যাকসিন এর ডোজ উপহার হিসেবে প্রদান করেছেন।

https://twitter.com/NusraatFaria/status/1375388057201860612

উল্লেখ্য আজ দুপুরেই বাংলাদেশ পৌঁছান নরেন্দ্র মোদী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরে এসে স্বাগত জানান নরেন্দ্র মোদী কে। এছাড়া প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের কথা নুসরত ফারিয়া ট্যুইট করে জানান। অন্যদিকে মোদীর সঙ্গে সাক্ষাতের পর বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসান জানান, প্রধানমন্ত্রীর এই বারের সফরে উপকৃত হবে বাংলাদেশ। তার মতে ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও উন্নত হবে অনেকাংশে। এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাত করে সম্মানিত বোধ করছেন বলেও জানান তিনি।