কি উপহার পেতে চান জন্মদিনে, তালিকা দিয়ে জানালেন মোদী

কি উপহার পেতে চান জন্মদিনে, তালিকা দিয়ে জানালেন মোদী
কি উপহার পেতে চান জন্মদিনে, তালিকা দিয়ে জানালেন মোদী

নিজস্ব সংবাদদাতাঃ নিজের জন্মদিনে কি কি উপহার চান বৃহস্পতিবার গভীর রাতে সেই তালিকা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের টুইটার হ্যান্ডেলে ১২.৩৮ মিনিট নাগাদ এই তালিকা দেন তিনি।

টুইটারে নমো লেখেন, “অনেকেই আমাকে জিজ্ঞাসা করেছেন, আমার জন্মদিনে আমি কী চাই। আমি যা চাইছি তা হল, একটি মাস্ক পড়ুন এবং এটি সঠিক ভাবে পড়ুন। সামাজিক দূরত্ব অনুসরণ করুন। ‘দো গজ কি দূরি’ বজায় রাখুন। জনবহুল জায়গাগুলিতে যাওয়া এড়িয়ে যান এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নত করুন।” এরপরেই তাঁর আবেদন, “আসুন আমাদের গ্রহকে সুস্থ করে তুলি।” আরও একটি টুইটে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানানর জন্য ধন্যবাদ জানান তিনি সকলকে।

এদিন টুইটারে করোনা সংক্রমন রুখতে প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনে চলার কথাই বলেন তিনি। গতকাল ৭০ তম জন্মদিনে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছার-বন্যায় ভাসিয়ে দিলেন অনুরাগী, শুভাকাঙ্খীরা। তাঁদের মধ্যে রয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল প্রমুখ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা-সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। বিদেশ থেকেও এসেছে শুভেচ্ছা বার্তা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেপালের প্রধানমন্ত্রী কে পি শর্মা অলি এবং রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

জন্মদিন মানেই গুজরাটের গান্ধীনগরে গিয়ে মা হীরাবেনের কাছ থেকে আশীর্বাদ নেন প্রধানমন্ত্রী। কিন্তু, কোভিড-১৯ পরিস্থিতি এবার হয়তো প্রধানমন্ত্রীর সেই আশা পূরণ করতে দেয়নি। যদিও অনুরাগী ও শুভাকাঙ্খীরা জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভাসিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীকে। শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি থেকে স্বরাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রী থেকে নাগাদ-সকলেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.